Dilip Ghosh: কেন্দ্রের বঞ্চনার কথা শুনে তৃণমূলকে চরম অপমান দিলীপ ঘোষের

টাকা তো ঠিক জায়গায় চলে যাচ্ছে, যে নেতার বাড়িতেই যাচ্ছে সেখানেই কোটি-কোটি টাকা পাওয়া যাচ্ছে। সবই তো কেন্দ্রের পাঠানো টাকা। লোক তো জানে …….  সমগ্র…

dilip ghosh

টাকা তো ঠিক জায়গায় চলে যাচ্ছে, যে নেতার বাড়িতেই যাচ্ছে সেখানেই কোটি-কোটি টাকা পাওয়া যাচ্ছে। সবই তো কেন্দ্রের পাঠানো টাকা। লোক তো জানে …….

 সমগ্র রাজ্যজুড়ে উন্নয়নের একাধিক কাজ কেন্দ্রীয় বঞ্চনার কারণেই বন্ধ হয়ে যাচ্ছে বলে বারবার অভিযোগ তুলেছে শাসকদল ।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও তৃণমূলের প্রথম শারীর নেতারা প্রত্যেক দিন কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে মুখ খুলছেন। এবার সেই ঘটনাকে কেন্দ্র করেই তৃণমূলকে পাল্টা আক্রমণ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

 তিনি বলেন “কেন্দ্র যদি বঞ্চনাই করতো তাহলে ওদের নেতাদের এত বাড়ি-গাড়ি হল কী করে? এত ব্যাঙ্ক ব্যালান্স কী করে হল! বাড়ি থেকে এত টাকা বেরোচ্ছে কী করে? সবই তো কেন্দ্রের পাঠানো টাকা। লোক তো জানে টাকা কোথায় গেছে। মানুষের কাছে পৌঁছায়নি, সেই জন্য কেন্দ্র টাকা বন্ধ করেছে। টাকা তো ঠিক জায়গায় চলে যাচ্ছে। সেটা এখন ইডি- সিবিআই-কে খুঁজে সমস্ত টাকা বের করতে হচ্ছে। যে নেতার বাড়িতেই যাচ্ছে সেখানেই কোটি-কোটি টাকা পাওয়া যাচ্ছে।”

এর পাশাপাশি তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন এত বেশি দফাতে নির্বাচন করার একটাই উদ্দেশ্য, যাতে শান্তিপূর্ণ নির্বাচন হয়। আর বিশেষ কয়েকটি প্রদেশে হিংসা বেশি হয়। সেই জন্য সেখানে বেশি দফায় হয়েছে বেশি ফোর্স এসছে। বিশেষ ভাবে নজরও রাখা হচ্ছে সেখানে।

তবে এই নির্বাচনে সকলের সহযোগিতা চাই। সেন্ট্রাল ফোর্স এসে গেলেই শান্তিপূর্ণ ভোট হবে এরকম নয়। পুলিশ তাদেরকে মিস গাইড করে। যেখানে গন্ডগোল সেখানে যেতে দেয় না। তাই প্রশাসনিক চাপ থাকা উচিত যাতে সেই সেন্ট্রাল ফোর্সের সঠিক কাজ করতে সক্ষম হয়।