Deb vs Hiran: সিবিআইয়ের হিরণকে ডাকা উচিত: দেব

26

ঘাটালের তৃণমূল সাংসদ বনাম খড়্গপুরের বিজেপি বিধায়কের পরস্পর চাপান উতোর চলছে। প্রকাশ্য মঞ্চ থেকে সাংসদ দেবকে তুলোধনা করেছিলেন খড়্গপুরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। গোরু পাচারের অন্যতম অভিযুক্ত এনামুল হকের সঙ্গে দেব যুক্ত একথা বলেন বিতর্ক তুলেছেন হিরন। সাংসদ দেব জানালেন, আমার মনে হয় সিবিআইয়ের হিরণকে ডাকা উচিত।

দেব বলেন, আমাকে একবার সিবিআই ডেকেছিল, গত ফেব্রুয়ারি মাসে। এটা এখন নভেম্বর। আমার প্রাণে যদি ভয় থাকত তাহলে তো জেরার জন্য অন্য দিন চাইতাম। যেদিন ডেকেছিল সেদিনই গিয়েছি। সিবিআই যদি মনে করত আমি কিছু জানি তাহলে আবার ডাকত। আমি মাথা উঁচু করেছিলাম। আর সেটাই ছি। এমনকি এনামুল কে? তাঁকে চেনেন না বলেই দাবি করেছেন দেব।

এর আগে দেবকে খোঁচা দিয়ে হিরন বলেছিলেন, গোরু চোর এনামুল হকের কাছ থেকেও কাটমানি নেব। নিয়ে আমি সিনেমা করব। আর গার্লফ্রেন্ডকে নিয়ে মালদ্বীপে ঘুরতে যাব। আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকবে। আমি মালদ্বীপ গিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে সুইমিং করব। আর ঘাটালের মানুষ বন্যার জলের তলায় সুইমিং করবে।

দেব বলেন, কাটমানি কীভাবে নিতে হয় প্রসেসটাই জানি না। নিজের পকেট থেকে লোকের কাজ করেছি। আমি যা টাকা রোজগার করি, তা দিয়ে আমার সংসার ভালভাবে চলে যায়। নিজের টাকায় বিদেশে যাই। একইসঙ্গে দেব বলেন, হিরণ আমার ভাল বন্ধু। ও জেতার পর শুভেচ্ছা জানিয়েছিলাম। কেন এমন বলল জানি না। তবে হাতে মাইক, সামনে জনতা থাকলে একটা চাপ তৈরি হয়, বুঝতে পারি। তখন অনেক কথা বেরিয়ে যায়। আক্রমণ করতে হয়। খারাপ কথা বলতে হয়। আমি ঘৃণার রাজনীতি বিশ্বাস করি না।

বরং কিছুটা আক্রমণ থেকে সরে গিয়ে দেব দাবি করেন, আমি আমার কর্মীদেরও বলব প্লিজ, এটা মনে করুন, একটা বন্ধু আরেকটা বন্ধুকে প্রশ্ন করেছে। উত্তর দিচ্ছি। প্রশ্ন করেছে, এনামুলের টাকা দিয়ে ছবি করেছি। আমি বলছি, আমি এনামূলকে চিনিই না। আর আমার যদি টাকা নেওয়ার থাকত, আমাকে যেদিনই ডেকেছিল, সেদিনই গিয়েছি। যদি ভয় থাকত তাহলে ডেট চাইতেই পারতাম।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)