লঞ্চের আগে বৈশিষ্ট্য ফাঁস Vivo X90 সিরিজের

33

Vivo শীঘ্রই তার আসন্ন X90 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে, Vivo X90, X90 Pro এবং X90 Pro + 5G চিনের সাথে ভারতে লঞ্চ করা হতে পারে। সম্প্রতি, এই তিনটি প্রিমিয়াম ফোনের অনেক রিপোর্ট ফাঁস হয়েছে, যা প্রসেসর এবং লঞ্চ প্রকাশ করেছে। এখন একটি নতুন ফাঁস সামনে এসেছে। এই সিরিজের ক্যামেরা সম্পর্কে তথ্য দিয়েছে।

GSM Arena-এর রিপোর্টে বলা হয়েছে যে Vivo X90 সিরিজে একটি 1-ইঞ্চি Sony IMX989 ক্যামেরা সেন্সর থাকবে, যা ক্যামেরাকে পোর্ট্রেট এবং কম আলো মোডে দুর্দান্ত ছবি তুলতে দেবে। এছাড়া সিরিজের ফোনগুলোতে 64MP OmniVision OV64B টেলিফটো লেন্স পাওয়া যাবে। স্মার্টফোন সিরিজ 50MP ক্যামেরা দিয়ে সজ্জিত করা হতে পারে।

রিপোর্টে আরও বলা হয়েছে যে Vivo X90 সিরিজে একটি 50MP Sony IMX758 সেন্সর থাকবে। এর পাশাপাশি ব্যবহারকারীরা স্মার্টফোনে ডলবি ভিশন সমর্থনও পাবেন।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Vivo তার আসন্ন X90 সিরিজের হ্যান্ডসেটগুলিতে 120Hz এর রিফ্রেশ রেট সহ একটি 6.78-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে আনবে। পাওয়ারের জন্য, 120W ফাস্ট চার্জিং সমর্থন সহ স্মার্টফোনগুলিতে একটি বড় 5000mAh ব্যাটারি পাওয়া যাবে।

চিপসেটের কথা বলতে গেলে, Vivo X90 সিরিজের টপ মডেলে Snapdragon 8 Gen 2 প্রসেসর দেওয়া যেতে পারে, যেখানে MediaTek-এর Dimensity 9200 চিপসেট বেস এবং মিড মডেলে পাওয়া যাবে। এছাড়াও কানেক্টিভিটির জন্য Wi-Fi, GPS, Bluetooth এবং USB Type-C পোর্টের মত ফিচার দেওয়া যেতে পারে।

এখনও অবধি প্রকাশিত তথ্য অনুসারে, Vivo X90 সিরিজ ডিসেম্বরে লঞ্চ হতে পারে। সিরিজের সব স্মার্টফোনের দাম প্রিমিয়াম রেঞ্জে হতে পারে। তবে স্মার্টফোন সিরিজের লঞ্চ, দাম এবং ফিচার সম্পর্কে কোম্পানি এখনও কোনো তথ্য দেয়নি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)