ওকে বাংলার মানুষ কয়লা ভাইপো এবং গোরু ভাইপো বলে চেনে: শুভেন্দু

90

বিরোধী দলনেতাকে খুঁচিয়ে দিতেই তিনি একেবারে ফোঁস করে উঠলেন। শুভেন্দু অধিকারী বলেছেন, অধিকারী পরিবার ছিল বলেই ওনার পিসি মুখ্যমন্ত্রী হতে পেরেছেন। ওকে বাংলার মানুষ কয়লা ভাইপো এবং গোরু ভাইপো বলে চেনে। আমি ওর প্রশ্নের কোনো রকম উত্তর দিতে চাই না।

শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় হলদিয়ার শ্রমিক সভা থেকে বলেন, এগারো বছর ধরে একটা লোক সব শেষ করে দিয়েছে। তৃণমূলে থেকে শত্রুপক্ষের সঙ্গে যোগাযোগ রেখেছে। আমিই বলেছি, মানুষের টাকা নিয়েছে। নিজে কোটি কোটি টাকা করেছে। টিভির পর্দাতে টাকা নিতে দেখা গিয়েছে। আর কথায় কথায় বলে আমি অকৃতদার। আরে আপনি অকৃতদার নন, অকৃতজ্ঞ।

এর পরেই শুভেন্দু উত্তর দিলেন।
রবিবার নন্দীগ্রামে দলীয় কর্মীদের সঙ্গে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে বলেন, বাংলার রাজনীতির সঙ্গে ওনার সম্পর্ক নেই। দিল্লি থেকে এসে ল্যান্ড করে রাজনীতি করছেন। ১৫০ কোটির বাড়ি বানিয়েছেন। ৬০ লক্ষর ফরচুনার চাপেন।

মমতা কে কটাক্ষ করে শুভেন্দু বলেছেন,অধিকারী পরিবার না থাকলে জীবনে মুখ্যমন্ত্রী হওয়া হতো না।

অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে নন্দীগ্রামের বিধায়ক বলেন, ওনার রাজনীতিতে কোনও অবদান নেই। ছাত্র রাজনীতি, আন্দোলন, বিরোধী আন্দোলনে তাঁর কোথাও কোনও অবদান নেই। ওখান থেকে জুড়ে বসেছেন।

তিনি বলেন, ওনার সোর্স অব ইনকাম কী? ওনার পেশা কী? এত টাকা আসছে কোথা থেকে? রুজিরা নারুলার সঙ্গে বিনয় মিশ্রর সম্পর্ক কী? কেন উনি এমবিএ লেখেন না? সুশীল সামন্ত কে? ব্যাংককের ব্যাঙ্ক একাউন্টে টাকা কে ঢোকাত?

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)