ভারতীয় ইউজারদের আকর্ষণ করতে এবং নিজেদের ব্যবসায়িক ভিত্তি মজবুত করতে এবার গেমিং কোম্পানি Zupee (জুপি)-র সাথে গাঁটছড়া বাঁধল শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা Reliance Jio (রিলায়েন্স জিও)। সংস্থার-র ঘোষণা অনুযায়ী, জিও-এর সব গ্রাহকরা এবার থেকে Zupee ভিত্তিক গেমগুলি স্থানীয় ভাষায় অ্যাক্সেস পাবেন। অন্যদিকে এই পার্টনারশিপ, Zupee-কে দেশের দ্রুততম ক্রমবর্ধমান স্টার্ট-আপ গেমিং কোম্পানি হতে সাহায্য করবে।
Zupee অ্যাপ ৭০ মিলিয়ন বার ডাউনলোড হয়েছে
জানা গেছে, ভারতে ইতিমধ্যেই জুপি গেমটি ৭০ মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে । তাছাড়া বছরের শুরুতে যেভাবে লাভের মুখ দেখেছে গেমিং কোম্পানিটি , তাতে তারা আরও জনপ্রিয় হয়ে উঠবে বলেই আশা করা যায়।
Jio এবং Zupee, পারফেক্ট পার্টনার
জুপির প্রতিষ্ঠাতা এবং সিইও দিলশের সিং-এর মতে, জিও তাদের জন্য পারফেক্ট পার্টনার যা কোম্পানির পরিসর বাড়িয়ে দেবে দেশের প্রত্যন্ত অঞ্চলেও। সেক্ষেত্রে দেশীয় স্টার্ট-আপ হিসাবে, তারা লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফোটানোর প্রচেষ্টা চালিয়ে যাবে ভারতীয় প্রোডাক্ট এবং গেমের ওপর কাজ করার মধ্য দিয়ে। ধীরে ধীরে বিশ্ববাজারেও তাদের জনপ্রিয়তা বাড়বে হবে বলে আশা করছেন এই কর্মকর্তা।