নভেম্বরেই ভারতে লঞ্চ হবে Poco C50, জানেন নতুন‌ বৈশিষ্ট্যগুলি? জেনে নিন

80

চিনা কোম্পানি Poco ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা দিয়েছে। কোম্পানি নভেম্বরের শেষ সপ্তাহে Poco C50 লঞ্চ করবে। Poco-এর মতে, এই স্মার্টফোনে ক্যামেরা, মাল্টিমিডিয়া এবং ব্যাটারি লাইফের দিকে বেশি নজর দেওয়া হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, Poco-এর এই নতুন ফোন Redmi A1+-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে লঞ্চ করা যেতে পারে। Redmi A1+ ভারতে লঞ্চ হয়েছিল গত মাসে অক্টোবরে। মিডিয়া রিপোর্টের মাধ্যমে Poco C50 লঞ্চের আগে কিছু ফিচারও ফাঁস হয়েছে।

  • Poco C50 এর সম্ভাব্য বৈশিষ্ট্য

ডিসপ্লে- এই ফোনে একটি 6.52-ইঞ্চি HD+ ডিসপ্লে পাওয়া যাবে।

প্রসেসর- MediaTek Helio A22 প্রসেসর এই ফোনে ইনস্টল করা যাবে।

OS- এই ফোনটি Android 12 Go এডিশনের সাথে দেওয়া যেতে পারে।

ক্যামেরা- এই স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। এটিতে একটি 8 এমপি প্রধান ব্যাক ক্যামেরা এবং একটি দ্বিতীয় গভীরতার ক্যামেরা থাকতে পারে। তাই ভিডিও কলের জন্য ফোনে একটি 5 MP ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ব্যাটারি- এই ফোনে 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে। এর সাথে ফোনে 10W ফাস্ট চার্জিং এর ফিচারও দেওয়া যেতে পারে।

নেটওয়ার্ক- এই ফোনটি 5G এর পরিবর্তে 4G নেটওয়ার্কের সাথে লঞ্চ করা যেতে পারে।

অন্যান্য বৈশিষ্ট্য- ডুয়াল সিম, 3.5 মিমি জ্যাক, ব্লুটুথ, ওয়াইফাই-এর মতো সমস্ত বৈশিষ্ট্য এই ফোনে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

  • Poco C50 এর সম্ভাব্য দাম

এই ফোনটিকে রেডমি a1+ এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে বর্ণনা করা হচ্ছে, যার কারণে এর দামও কমানো যেতে পারে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, POCO C50 এর দাম 10,000 টাকা বা তার কম হতে পারে।

মিডিয়া রিপোর্টের ভিত্তিতে Poco C50-এর সমস্ত বৈশিষ্ট্য এবং দাম জানানো হয়েছে। যদিও কোম্পানি এই ফোনের কোন ফিচার সম্পর্কে কিছু জানায়নি।