Flipkart Big Diwali Sale: 50 ইঞ্চি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে মাত্র 34,000 টাকায়

Flipkart Big Diwali Sale-এ স্মার্ট টিভিগুলিতে বিশাল ছাড় রয়েছে৷ আজ আমরা আপনাকে এমনই কিছু স্মার্ট টিভির কথা বFlipkart Big Diwali Saleলতে যাচ্ছি। Matrix QLED সিরিজের…

Flipkart Big Diwali Sale-এ স্মার্ট টিভিগুলিতে বিশাল ছাড় রয়েছে৷ আজ আমরা আপনাকে এমনই কিছু স্মার্ট টিভির কথা বFlipkart Big Diwali Saleলতে যাচ্ছি। Matrix QLED সিরিজের সাথে Android Kodak CA PRO এবং 7XPRO সিরিজে অনেক অফার রয়েছে। স্মার্ট টিভি 5,999 টাকা থেকে শুরু। ইতিমধ্যেই এই বিক্রি শুরু হয়েছে।

কোডাক স্মার্ট টিভি

Kodak CA PRO সিরিজে একটি 4K HDR10 ডিসপ্লে রয়েছে যা ডলবি ডিজিটালের সঙ্গে যুক্ত। এতে রয়েছে ARM Cortex A53 প্রসেসর। এতে Android 10 ইন্টারফেসও দেওয়া হয়েছে। এটিতে USB 2.0, HDMI ARC/CEC, এবং ব্লুটুথ v.5.0 একাধিক সংযোগ বিকল্পও রয়েছে। CA সিরিজের সর্বশেষ অ্যান্ড্রয়েড ইন্টারফেস রয়েছে। 

KODAK CA PRO সিরিজের মডেলগুলিতে স্পিকার, হেডফোন, গেম কন্ট্রোলার, মাউস এবং কীবোর্ডের জন্য অতিরিক্ত ডিভাইস সমর্থন প্রদান করে। এটি আপনার গেমিং অভিজ্ঞতাকেও দ্বিগুণ করে। স্পোর্টস সাউন্ড মোড ব্যবহার করে স্পোর্টস ব্যাকগ্রাউন্ড উপভোগ করা যাবে এতে।

কোডাকের 7XPRO টিভি সিরিজ গ্রাহকদের জন্য থিয়েটার অভিজ্ঞতাকে দ্বিগুণ করে। টিভি সিরিজে বিভিন্ন ফিচার পাওয়া যাচ্ছে। এতে রয়েছে Cortex A53 Quad Core Processor এবং Mali450 GPU। ভিভিড পিকচার কোয়ালিটি এবং প্রপার কনট্রাস্টের কারণে আপনি 500 ইউনিট পর্যন্ত উজ্জ্বলতাও পাবেন।

কোডাক কিউএলইডি টিভি তিনটি আকারে পাওয়া যায়। এর মধ্যে 50-ইঞ্চি, 55-ইঞ্চি এবং 65-ইঞ্চি রয়েছে। এটি 33,999 টাকা থেকে শুরু হয়। এটি ডলবি অ্যাটমস এবং ডলবি ভিশন সহ স্মার্ট টিভি মডেলগুলির জন্য ডলবি শংসাপত্রের সাথেও আসে৷ আপনি যদি এই দীপাবলিতে স্মার্ট টিভি কেনার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।