উৎসবের মরসুমে দুর্দান্ত অফার আনল BSNL

23
BSNL

ফের একবার প্রতিযোগিতার বাজারে দুর্দান্ত অফার আনল BSNL। সম্প্রতি, বিএসএনএল তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান চালু করেছে। বিশেষ বিষয় হল, এই প্ল্যানের আওতায় ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে মাত্র ৭৫ টাকায়। এছাড়াও, 200 মিনিটের ভয়েস কল স্থানীয় এবং আন্তর্জাতিক জন্য উপলব্ধ। একই সঙ্গে বিএসএনএল তাদের দ্বিতীয় প্ল্যানের আওতায় দিচ্ছে ৭৫ জিবি ডেটাও। জেনে নিন এই প্ল্যানগুলির বিশেষত্ব।

বিএসএনএল-এর এই প্ল্যানের বিশেষত্ব হল এতে ডেটা, কলিং ও অন্যান্য সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা ৩০ দিন। সেই সঙ্গে ভয়েস কলিং-এর জন্য দেওয়া হচ্ছে ২০০ মিনিট ও ২ জিবি ডেটা। এছাড়া ফ্রি কলারটিউনসও পাওয়া যায়। BSNL-এর এই প্ল্যানে প্রতি মাসে ৭৫ জিবি করে ডেটা পাবেন ইউজাররা। এই প্ল্যানের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল ৩০০ দিনের ভ্যালিডিটি।

বিএসএনএল-এর এই প্ল্যানের কথা বলতে গেলে এতে পাওয়া যাচ্ছে আনলিমিটেড ভয়েস কলিং। এছাড়াও গ্রাহকরা প্রতিদিন ১০০টি করে এসএমএস ফ্রি পাবেন। একই সঙ্গে ব্যবহারকারীরা প্রতি মাসে ৭৫ জিবি করে ডেটা পেয়ে থাকেন। যদি ডেটা ইতিমধ্যে শেষ হয়ে যায় তবে ইন্টারনেটের গতি ৪০ কেবিপিএস-এ হ্রাস পায়। বিশেষ বিষয় হল, এতে ৬০ দিনের জন্য মিলবে ৭৫ জিবি ডেটা। এর পর অন্য প্ল্যান দিয়ে রিচার্জ করতে হবে ইউজারদের।