গোলের সুযোগ হাতছাড়া প্রসঙ্গে সাফাই গাইলেন শুভাশিস বোস

17
Subhasish Bose

বৃ্হস্পতিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ATKমোহনবাগান ২-১ গোলে জিতেছে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে। জয়সূচক গোল এসেছে ৮৯ মিনিটে খেলার অন্তিম লগ্নে। দিমিত্রি পেট্রাটোসের দুরন্ত ভলিতে অসাধারণ হেডারে দলকে জয় এনে দেন ম্যাচের নায়ক শুভাশিস বোস (Subhasish Bose )।

লিগ টেবলের সবচেয়ে নীচে থাকা দল নর্থইস্টে ইউনাইটেড এফসির বিরুদ্ধে সহজ ম্যাচ কঠিন করে জেতা এবং গোলের একাধিক সুযোগ নষ্ট করার প্রসঙ্গে সাফাই গেয়েছেন হাইল্যান্ডারদের বিরুদ্ধে সবুজ মেরুন ব্রিগেডের স্কোরার শুভাশিস বোস। সাফাই গাইতে গিয়ে শুভাশিসের কথাতে,”ম্যাচে দুই দলই সুযোগ পেয়েছে। দুই দলই গোল করেছে। কিন্তু আমাদের টিম স্পিরিট অনেক ভাল ছিল। একসঙ্গে আক্রমণে উঠে আমরা গোল আনতে পেরেছি। শেষ মিনিটে হেড করে যে গোল করতে পেরেছি, তার কৃতিত্ব পুরো দলকে দিতে চাই।”

এর পাশাপাশি সবুজ মেরুন খেলোয়াড় টিমম্যান পেট্রাটোসের প্রশংসা করতে গিয়ে বলেন, “দিমিত্রি খুব ভাল বলটা দিয়েছিল। পুরো দলেরই সাহায্য পেয়েছি। খুব ভাল খেলেছি আমরা।” প্রসঙ্গত, খেলার শেষ মুহুর্ত পর্যন্ত টানটান উত্তেজনাতে ভরে ছিল খেলার রেজাল্ট। সবুজ মেরুন ভক্তদের চোখের সামনে একের পর এক গোলের সুযোগ নষ্ট হওয়ার মুহুর্তে মুখের ভাব ফ্যাকাসে হয়ে আসছিল।কিন্তু খেলার শেষের বাশি বাজার আগের ক্ষণে গোল করে তিন পয়েন্ট টিমকে দিতেই রাতারাতি স্টারডাম শুভাশিস বোসকে ঘিরে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)