Thursday, February 2, 2023

ইনজামাম-উল-হকের দ্রুত আরোগ্য কামনা করে শচীন তেণ্ডুলকরের ট্যুইট

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক লাহোরে হৃদরোগে আক্রান্ত হন। সোমবার সন্ধ্যেতে ইনজামামের একটি সফল এঞ্জিওপ্লাস্টি করা হয়। এখন তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

ইনজামাম, যিনি পাকিস্তানের ১৯৯২সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। গত তিন দিন ধরে বুকে ব্যথা অনুভব করছিলেন। সবার আগে প্রাথমিক পরীক্ষা করা হয়। সোমবার ইনজির মেডিকেল পরীক্ষার রিপোর্ট আসে। রিপোর্টে জানা যায় তিনি হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন এবং অস্ত্রোপচারের জন্য তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ইনজামামের শারিরীক অবস্থা স্থিতিশীল, কিন্তু পর্যবেক্ষণে ছিলেন। ইনজামাম-উল-হকের শারিরীক অসুস্থতার খবর চাউর হতেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় একের পর এক ট্যুইট বার্তা ভাইরাল হয়ে ওঠে।

ক্রিকেটের ভগবান শচীন তেণ্ডুলকর ইনজামাম-উল-হকের শারিরীক অসুস্থতার খবর পেতেই ট্যুইটে তার দ্রুত আরোগ্য প্রার্থনা করে ট্যুইট করে লেখেন, “আপনার দ্রুত সুস্থতা কামনা করছি @ইনজামাম 08। আপনি সবসময় শান্ত কিন্তু প্রতিযোগিতামূলক, এবং মাঠে একজন যোদ্ধা।

- Advertisement -

৫১ বছর বয়সী ইনজামাম ওয়ানডেতে পাকিস্তানের সর্বোচ্চ রান সংগ্রাহক, ৩৭৫ ম্যাচে ১১৭০১ রান এবং টেস্টে ১১৯ ম্যাচে ৮৮২৯ রান নিয়ে পাকিস্তানের তৃতীয় সর্বোচ্চ ব্যাটসম্যান। দেশের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যেও ছিলেন তিনি। ২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে প্রথমে পাকিস্তানে ব্যাটিং পরামর্শদাতা এবং তারপর ২০০১- ২০১৯ সাল পর্যন্ত পাকিস্তান ক্রিকেটের প্রধান নির্বাচক হিসেবে ভূমিকায় দেখা গিয়েছে ইনজামামকে। আফগানিস্তানের প্রধান কোচ হিসেবেও ইনজামাম-উল-হক কাজ করেছেন।