Qatar WC: ক্লাবের টানাটানিতেই মগ্ন রোনাল্ডোর বিশ্বকাপ অভিযান, পর্তুগিজরা বিরক্ত

আমি ক্লাব এবং ক্লাবের সমর্থকদের ভালবাসি: রোনাল্ডো

15
Ronaldo

শেষ বিশ্বকাপ (Cristiano Ronaldo) রোনাল্ডোর। দেশের হয়ে খেলতে নামার আগে প্রবল মানসিক চাপে তিনি অস্থির। পর্তুগালের সামনে এবার ঘানার (Ghana) পাওয়ার ফুটবল। (Qatar WC) ইউরোপ ও আফ্রিকার বল যুদ্ধ।

কাতার বিশ্বকাপে খেলতে নামার আগে মানসিক চাপে অস্থির  ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাব টানাপোড়েনে তাঁকে দুটি ম্যাচ নির্বাসিত করা হয়েছে। জরিমানা ধার্য করা হয়েছে পর্তুগালের ফুটবলারকে।  রোনাল্ডো কি আদৌ দেশের জন্য খেলেন নাকি তাঁর মনে শুধুই ক্নাব এই প্রশ্নে বিতর্ক প্রবল। বিরক্ত পর্তুগীজরা।

জানা যাচ্ছে, গত এপ্রিল মাসে এক ভক্তের মোবাইল মাটিতে ছুড়ে ভেঙে ফেলার জন্য শাস্তি হয়েছে রোনাল্ডোর।  ভারতীয় মুদ্রায় প্রায় ৫ লক্ষ টাকা জরিমানা ধার্য করা হয়েছে। তাঁকে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে রোনাল্ডোর। এখন তিনি কোন ক্লাবে যাবেন সেটি স্থির নয়। শাস্তির কারণে ইংল্যান্ডের কোনও ক্লাবের হয়ে খেললে প্রথম দুটি ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

পর্তুগিজ তারকা আবেগঘন পোস্টে লিখেছেন, “সময়ের আগেই চুক্তি বাতিল করার বিষয়ে আমি ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড একমত হয়েছি। আমি ক্লাব এবং ক্লাবের সমর্থকদের ভালবাসি। এই ভালবাসায় কোনও পরিবর্তন হবে না। মনে হচ্ছে এটাই নতুন চ্যালেঞ্জ খোঁজার জন্য সেরা সময়। ভবিষ্যতে দলের সাফল্য কামনা করি।”উল্লেখ্য, চেলসিতে রোমান আব্রামোভিচ অধ্যায় শেষ হয়ে গিয়েছে। নতুন বস টড বোলি। এবার ম্যান ইউও বিক্রি করার প্রক্রিয়া শুরু হয়ে গেল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)