Qatar WC: কাতারিদের দাবি সুইসদের স্যুপ খাওয়াও ব্রাজিল! এবার জয়ী হও

সুজানা ইব্রাহিম মোহনা, দোহা: রাত বাড়ছে হলদে সবুজ জার্সির ঝলকে ঝলসে যাচ্ছে (Qatar) কাতারের রাজধানী (Doha) দোহা শহর। রাজপথে (Brazil) ব্রাজিল মিছিল থেকে বদলা নেওয়ার…

সুজানা ইব্রাহিম মোহনা, দোহা: রাত বাড়ছে হলদে সবুজ জার্সির ঝলকে ঝলসে যাচ্ছে (Qatar) কাতারের রাজধানী (Doha) দোহা শহর। রাজপথে (Brazil) ব্রাজিল মিছিল থেকে বদলা নেওয়ার হুমকি দিচ্ছেন ব্রাজিল ভক্তরা। কাতার (Qatar WC) বিশ্বকাপে  প্রতিপক্ষ সুইজারল্যান্ডের (Switzerland) তরফে এসেছে দুমড়ে-মুচড়ে দেওয়ার হুঁশিয়ারি। এই বার্তার পর বেজায় চটেছেন ব্রাজিল সমর্থকরা।

দোহার সবকটি রাজপথ পাড়া মহল্লা মায় পুরনো টাউনশিপেও চলছে ব্রাজিল বন্যা। সমর্থকরা চাইছেন একবার অন্তত বিশ্বকাপের আসরে সুইসদের হারাক ব্রাজিল।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

বিশ্বকাপে এর আগে দুবার দুই দেশ মুখোমুখি হয়েছিল দুবারই দুই দল সমতা বজায় রেখেছে। এবার তৃতীয়বার দুপক্ষ মুখোমুখি।

ব্রাজিলের শিবিরে নেই নেইমার। তিনি সার্বিয়ার বিপক্ষে খেলতে নেমে পায়ে চোট পেয়ে মাঠের বাইরে চলে গেছেন আপাতত। পরবর্তী ম্যাচগুলোতেও তিনি অনিশ্চিত নেইমার। নেইমারকে দ্রুত সারিয়ে তুলতে মরিয়া ব্রাজিল শিবির। চিকিৎসায় নাসার প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে।

তবে ব্রাজিল সহ বিশ্ব মু়খিয়ে আছে রিচার্লিসনের উড়ন্ত গোল দেখতে।। ব্রাজিল-বন্যা নেমেছে কাতারে।  সার্বিয়ার বিপক্ষে যে ভঙ্গিতে গোল করেছিলেন রিচার্লিসন তা গোলের জাদুঘরে স্থান পেয়েছে।

ফুটবল বিশেষজ্ঞরা বলছেন, কালে ভদ্রে এমন গোল করা সম্ভব। কিন্তু দর্শকদের এসব শোনার কথা নয়, তাই নেইমারহীন ব্রাজিলে এবার রিচার্লিসনের (Richarlison) গোল জাদু দেখার জন্য শুরু হয়েছে প্রতীক্ষা। সোমবার রাত মানে ব্রাজিল ধারার রাত!