Holi: হোলির রঙ গায়ে মাখলেন মহিলা প্রিমিয়ার লিগ ক্রিকেটাররা

102
RCB team in the Women's Premier League also celebrated Holi

মহিলা প্রিমিয়ার লিগে আরসিবি দলের সাথে জড়িত খেলোয়াড়রাও হোলি (Holi) উদযাপন করেছেন। এ উপলক্ষে বিদেশি খেলোয়াড়দেরও দেখা গেছে রঙিন গুলালের পোশাকে। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার এলিস পেরিও প্রচণ্ডভাবে হোলি খেলেছেন এবং এর ছবিও শেয়ার করেছেন। হোলি খেলার পরে নিজের ছবি শেয়ার করার সময়, শচীন তেন্ডুলকার ভক্তদের জিজ্ঞাসা করেছিলেন তাদের হাতে কী আছে?

অন্যদিকে হোলি (Holi) উপলক্ষে আহমেদাবাদ টেস্টের প্রস্তুতিতে ব্যস্ত ভারতীয় দল (Team India)। ইন্দোরে হারের পর আহমেদাবাদ টেস্ট জিতে সিরিজ জিততে চাইবে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা। এ কারণে আগামী ম্যাচের প্রস্তুতিতে ব্যস্ত পুরো দল। এদিকে টিম বাসেই হোলি উদযাপন করেছেন খেলোয়াড়রা। সোশ্যাল মিডিয়ায় হোলি উদযাপনের ভিডিও শেয়ার করেছেন ভারতীয় দলের ওপেনার শুভমান গিল।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

এই ভিডিওতে, বিরাট কোহলিকে সামনের দিকে হোলি উদযাপন করতে দেখা যাচ্ছে। কাম ডাউন ও রং বারসে গানে নাচছেন তিনি। একই সঙ্গে পেছন থেকে তার গায়ে গুলাল ছুড়ছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। শ্রেয়াস আইয়ারসহ দলের সব খেলোয়াড়ই রঙিন গুলালে রঙিন। দলের সাপোর্ট স্টাফরাও ধুমধাম করে হোলি উদযাপন করছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ꮪhubman Gill (@shubmangill)

ঈশান কিষাণ ভারতীয় দলের হোলি উদযাপনের ভিডিওটিও শেয়ার করেছেন, যেখানে সমস্ত খেলোয়াড় চিৎকার করছে এবং শুভ হোলির শুভেচ্ছা জানাচ্ছে। এই ভিডিওতেও সব খেলোয়াড়কে রঙিন দেখা যাচ্ছে। এই ভিডিওটি শেয়ার করে ইশান লিখেছেন সবাইকে হোলির শুভেচ্ছা।