Pele: ‘আমি স্ট্রং আছি’ পেলের বার্তা-সহ মেডিকেল বুলেটিন প্রকাশ

কাটছে নিস্তেজ ভাব। কেমোথেরাপির প্রভাব দেখা যাচ্ছে। একটু সুস্থ পেলে (Pele)। তাঁর ইনস্টাগ্রাম থেকে সবাইকে দেওয়া একটি শুভেচ্ছা বার্তা সহ সর্বশেষ মেডিকেল বুলেটিন প্রকাশ করেছে…

Pele Wants Fans to be Calm and Positive Says I am Strong With a Lot of Hope

কাটছে নিস্তেজ ভাব। কেমোথেরাপির প্রভাব দেখা যাচ্ছে। একটু সুস্থ পেলে (Pele)। তাঁর ইনস্টাগ্রাম থেকে সবাইকে দেওয়া একটি শুভেচ্ছা বার্তা সহ সর্বশেষ মেডিকেল বুলেটিন প্রকাশ করেছে ব্রাজিলের হাসপাতাল কর্তৃপক্ষ। পেলের বার্তা আমি স্ট্রং আছি।

ইন্সটাগ্রাম সোশ্যাল সাইটে পেলের তরফে জানানো হয়, প্রিয় বন্ধুরা আপনারা শান্ত এবং ইতিবাচক থাকুন। প্রচুর আশা নিয়ে আমি স্ট্রং রয়েছি। চিকিৎসা চলছে।চিকিৎসক এবং নার্সিং টিমকে ধন্যবাদ জানাতে চাই। তারা আমাকে যত্নে রেখেছে। … আমার সুস্থতা কামনায় প্রত্যেকেটা বার্তা ভালোবাসার সঙ্গে গ্রহণ করেছি। এই ভালোবাসা আমাকে স্ফূর্তিতে রেখেছে। বিশ্বকাপে ব্রাজিলের খেলা দেখব।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

কোলন ক্যানসারে আক্রান্ত পেলে। কাতার বিশ্বকাপ চলাকালীন তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। শনিবার তাঁর শারিরীক পরিস্থিতি বারবার উদ্বেগে রেখেছিল বিশ্ববাসীকে। চিকিৎসকরা বলেছেন, পেলক প্যালিয়েটিভ কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে। একে চিকিৎসার ভাষায় জীবনের পরিচর্যার শেষও বলা হয়। যাদের অবস্থা খুবই খারাপ শুধুমাত্র তাদেরকেই এই ইউনিটে রাখা হয়।

রবিবার এসেছে কিছুটা ইতিবাচক বার্তা। বিশ্বকাপের দেশে কিংবদন্তি ফুটবল ব্যক্তিত্ব পেলের সুস্থতা কামনা করেই এই বিখ্যাত টাওয়ারে আলোর মাধ্যমে লেখা হয়েছিল ‘জলদি সুস্থ হও’। শনিবার নক আউট পর্ব শুরুর ঠিক আগেই দারুণ বার্তা এসেছিল কাতারে। পেলে সামাজিক গণমাধ্যমে লিখেছেন ‘Thanks to Qatar’ জলদি ঠিক হয়ে যাব।