Joni Kauko: জনি কাউকোর চোট নিয়ে ঘোর অনিশ্চয়তা

77
Joni Kauko

চলতি ইন্ডিয়ান সুপার লিগে (ISL) রবিবার এফসি গোয়া তাদের ঘরের মাঠ ফতোরদায় রীতিমতো দাপট দেখিয়ে ATK মোহনবাগানের বিরুদ্ধে ৩-০ গোলে জয় ছিনিয়ে নিয়েছে। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর খেলার দ্বিতীয়ার্ধে আইবান ডোলিং, মহম্মদ ফারেস এবং নোয়া সাদাউইর করা গোলে জয় নিশ্চিত করে গোয়ার টিম। গোয়ার মাটিতে তিন পয়েন্ট হাতছাড়া করার ধাক্কাতে লিগ টপার হওয়ার আশা ভেস্তে গিয়েছে সবুজ মেরুন ব্রিগেডের এর ওপর জনি কাউকোর (Joni Kauko) চোট দুশ্চিন্তায় ফেলেছে মেরিনার্সদের।

খেলা শেষে প্রেস মিটে এসে ATKমোহনবাগান কোচ হুয়ান ফেরান্দো জনি কাউকোর ইনজুরি ইস্যুতে বড় কোনও স্বস্তির খবর শোনাতে পারেন নি।জনি কাউকোর ইনজুরি ইস্যুতে ফেরান্দো বলেন,”একটু সময় লাগবে ওর চোটের ব্যাপারে বিস্তারিত জানার জন্য। তার পরেই বলতে পারব।”আসলে টুর্নামেন্ট যত এগোয় তত বেশি করে খেলোয়াড়রা চোটের কবলে পড়ে।খেলার অংশ হিসেবে ইনজুরি ইস্যু অনেক সময়েই টিমের পারফরম্যান্স প্রভাব ফেলে যেকোনো দলের ক্ষেত্রে।

তবে এই কঠিন সময়কে পেশাদার কোচেরা চ্যালেঞ্জ হিসেবে দেখে থাকে এবং স্কোয়াডে থাকা ম্যাচ ফিট খেলোয়াড়দের নিয়েই পরের ম্যাচে কিভাবে পাল্টা লড়াই ছুড়ে দেওয়া যায় এই লক্ষ্যে ছক কষতে শুরু করে।আগামী শনিবার, যুবভারতী ক্রীড়াঙ্গনে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে খেলতে নামবে মেরিনার্সরা।প্রিয় দল ঘরের মাঠে বাউন্সব্যাক করে তিন পয়েন্ট তুলে আনবে এই প্রত্যাশায় রয়েছে সবুজ মেরুন ভক্তরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)