Reliance Development League: ডেভেলপমেন্ট লিগে প্রথম জয় তুলে নিল সাদা-কালো শিবির

53
Mohammedan SC beat United Sports 2-0 in Reliance Development League

অবশেষে নিজের স্বাভাবিক ছন্দে ফিরল মহামেডান স্পোর্টিং (Mohammedan SC)। আজ রিলায়েন্স ডেভেলপমেন্ট লিগে (Reliance Development League) ইউনাইটেড স্পোর্টসকে ২-০ গোলে পরাজিত করল সাদা-কালো ব্রিগেড। গোলদাতা সেই উইলিয়াম। ম্যাচের প্রথমার্ধ থেকেই যথেষ্ট রক্ষনাত্বক খেলতে দেখা গিয়েছে ইউনাইটেড স্পোর্টস কে। সেই সুযোগেই মাঝমাঠের দখল নিয়ে বারংবার প্রতিপক্ষের গোলবক্সে হানা দেয় দিপুরা।তবে কিছুতেই গোলের মুখ খুলতে পারছিলেন না খেলোয়াড়রা।

যারফলে, প্রথমার্ধের শেষে গোলশূন্য থাকে ম্যাচের ফলাফল। তারপর দ্বিতীয়ার্ধ থেকে আক্রমণাত্মক হয়ে উঠে ইউনাইটেড স্পোর্টসের ছেলেরা। একই রকমভাবে নিজেদের আক্রমন ধরে রাখে মহামেডান। শেষ পর্যন্ত ম্যাচের ৭০ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন উইলিয়াম। যারফলে ১-০ গোলে এগিয়ে যায় মহামেডান স্পোর্টিং। তবে সেখানেই শেষ নয়। প্রতিনিয়ত আক্রমণের সুবাদে ম্যাচের ৮০ মিনিটের মাথায় ফের বল গোলে ঠেলে দেন উইলিয়াম।

যারফলে, নির্ধারিত সময়ের শেষে ২-০ গোলে জয় ছিনিয়ে নেই মহামেডান স্পোর্টিং ক্লাব। এবারের ডেভেলপমেন্ট লিগের শুরুটা মোটেও ভালো ছিল না সাদা-কালো শিবিরের পক্ষে। প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের বিপক্ষে এগিয়ে থেকে ও কার্যত খরকুটোর মতো উড়ে যায় মহামেডান। ১ গোলে এগিয়ে থেকে ও শেষ পর্যন্ত ৬-১ গোলে সবুজ-মেরুনের কাছে পরাজিত হতে হয় তাদের। তবে সেই হতাশা ভুলে আজ ঘুরে দাঁড়ানোই প্রধান লক্ষ্য ছিল দেবরাজের ছেলেদের। তারা আজ সফল।

সেবার এই উইলিয়াম ই গোল করে এগিয়ে দিয়েছিলেন দলকে। সেদিন ম্যাচ জেতাতে না পারলেও আজ তার করা দুটো গোলেই জয় সরনীতে আসে সাদা-কালো শিবির। আগামী ২০ মার্চ বারাকপুরে নিউ আলিপুর সুরুচি সংঘের বিরুদ্ধে পরবর্তী ম্যাচ খেলতে নামবে মহামেডান।