ATK Mohan Bagan: আইএসএল ফাইনালের আগে সমর্থকদের পাশে থাকার বার্তা ফেরেন্দোর

মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই গোয়ার জওহরলাল নেহেরু স্টেডিয়ামে হতে চলেছে আইএসএলের ফাইনাল (ISL final) ম্যাচ। যেখানে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান (ATK Mohan Bagan)।

Juan Ferrando

মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই গোয়ার জওহরলাল নেহেরু স্টেডিয়ামে হতে চলেছে আইএসএলের ফাইনাল (ISL final) ম্যাচ। যেখানে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান (ATK Mohan Bagan)। এখন সেদিকেই নজর রয়েছে গোটা দেশের ফুটবলপ্রেমী মানুষদের। তবে এবার শুধু খেলাই নয় দর্শকদের বিনোদনের জন্য ও থাকছে বিপুল আয়োজন। সেজন্য শুরু থেকেই তুঙ্গে রয়েছে টিকিটের চাহিদা।

আসলে জয় যে দলেরই হোক না কেন, একটা রোমহর্ষক ম্যাচের সাক্ষী যে থাকলে চলেছে সকলে তা বলার অপেক্ষা রাখে না। গতকাল ই গোয়ার দিকে উড়ে এসেছে এটিকে মোহনবাগান দল। সাথে আশিক কুরুনিয়ান সুস্থতায় বেড়ে গিয়েছে দলের আত্মবিশ্বাস। এরপরেই আজ ফাইনাল নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী মেজাজে সাংবাদিকদের মুখোমুখি হন হুয়ান ফেরেন্দো (Juan Ferrando)।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

শুরুতেই তিনি বলেন, এখন ট্রফি জেতাই মূল লক্ষ্য আমাদের সকলের। তারপরেই আমরা নিজেদের শহরে ফিরে যাব। এরপরে সাংবাদিকদের তরফে রয়কৃষ্ণা ও সন্দেশ ঝিঙ্গানের মতো তারকাদের বেঙ্গালুরুতে খেলা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ওরা নিঃসন্দেহে যথেষ্ট ভালো খেলোয়াড়। ওদের এগারো জনের বিরুদ্ধে আমাদের এগারো জন খেলবে।

তবে আমাদের দলের ছেলেরা কেমন খেলছে আমার কাছে সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এরপরেই আইএসএলে বেঙ্গালুরুর সাথে হেড টু হেড ম্যাচের বিষয়ে উল্লেখ করে বাগান কোচ বলেন, আমরা প্রথমে জিতেছি। পরেরবার হেরেছি। তবে আগামীকাল আমাদের জিততে হলে একসাথে লড়াই করতে হবে। ফাইনাল নিয়ে আমাদের খেলোয়াড়রা যথেষ্ট আত্মবিশ্বাসী।

সাংবাদিকদের তরফে বেঙ্গালুরু এফসির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি, ওরা যথেষ্ট উন্নত দল। গত বেশকিছু ম্যাচে ওদের পারফরম্যান্স অনেক ভালো হয়েছে। তবে আমরা নিজেদের সেরাটা দেবো। প্রয়োজনে ম্যাচ পেনাল্টি শুটআউটে ও যেতে পারে, তবে সব পরিস্থিতির জন্যই আমাদের তৈরি থাকতে হবে। তবে শেষ একাদশের বিষয়ে এখনি কিছু জানাতে চাননি স্প্যানিশ কোচ। শেষে সকল মেরিনার্সদের উদ্দেশ্যে ফেরেন্দো বলেন, আমাদের দলের দুই ফুটবলার লিস্টন ও গ্লেন দুজনেই গোয়ার ছেলে। ছোটবেলার থেকে এখানেই বড় হয়েছে। আশা করি সকলের সমর্থন আমরা পাব। যা শুনে খুশি সবুজ-মেরুন সমর্থকরা। তবে দলের প্রথম একাদশে আদৌ কারা সুযোগ পান এখন সেটাই দেখার।