East Bengal : রয় কৃষ্ণাদের বিরুদ্ধে নামার আগে ‘মিনি হাসপাতাল’ টিম ইস্টবেঙ্গল

131
East Bengal_ISL

আগামী শুক্রবার ক্রান্তিরাভা স্টেডিয়ামে ইস্টবেঙ্গল এফসির (East Bengal ) ম্যাচ বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। একেতো টানা ৪ ম্যাচ হারের ধাক্কাতে ২০২২-২৩ ইন্ডিয়ান সুপার লিগে (ISL) খাঁদের কিনারায় ইস্টবেঙ্গল, এরপর লাল হলুদ ব্রিগেড হয়ে উঠেছে যেন এক মিনি হাসপাতাল।

বিএফসি ম্যাচের আগে টিম ইস্টবেঙ্গল অ্যালেক্স লিমা, সৌভিক চক্রবর্তী এবং অনিকেত যাদবের সার্ভিস পাবে না। লিমা এবং যাদবের চোট, এই ইনজুরি ইস্যুর কারণে স্কোয়াডে নেই দুই ফুটবলার। সৌভিক চক্রবর্তী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন, অন্যদিকে সার্থক গোলুই চেন্নাইন এফসির বিরুদ্ধে হলুদ কার্ড(২ টো) দেখার কারণে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে মাঠে নামবে না। টিম ইস্টবেঙ্গলের কাছে এটা জোর ধাক্কা এই চার ফুটবলারের খেলতে না পারা,প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে।

বৃ্হস্পতিবার, ইস্টবেঙ্গল খেলোয়াড়রা কলকাতা বিমানবন্দর থেকে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দিয়েছে।একের পর এক ম্যাচে হার,মহাডার্বি ম্যাচের আগে আশা জাগিয়েও হাইপিচে চিরপ্রতিদ্বন্দ্বী ATKমোহনবাগানের কাছে হেরে যাওয়া সব মিলিয়ে ইস্টবেঙ্গল শিবির জুড়ে এখন অশান্তির মশাল দাউ দাউ করে জ্বলছে।ক্ষুব্ধ,অসন্তুষ্ট লাল হলুদ ভক্তরা কোচ স্টিফেন কনস্টাটাইনের ফুটবল দর্শন নিয়ে।শত সমালোচনা,শত ব্যঙ্গ- বিদ্রুপ সত্ত্বেও কনস্টাটাইন রয় কৃষ্ণদের বিরুদ্ধে পজিটিভ ফুটবল খেলার আশ্বাস দিয়েছেন।

ইস্টবেঙ্গলের তিনজন অনুপস্থিত থাকবেন। এই ত্রয়ী এখনও সম্পূর্ণ ফিটনেস ফিরে পায়নি এবং EB-এর জন্য বিশাল মিস করছে। সিএফসি-র বিরুদ্ধে বিদায়ের পরে সাসপেন্ড করা হয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)