সোশ্যাল মিডিয়ায় মহামেডান স্পোর্টিংয়ে পোস্ট ঘিরে চাঞ্চল্য

100
Mohammedan SC

আগামী শনিবার,১২ নভেম্বর আইলিগ ২০২২-২৩ ফুটবল সেশনের উদ্বোধনী ম্যাচ খেলতে নামছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC) প্রতিপক্ষ গত আইলিগ চ্যাম্পিয়ন টিম গোকুলাম কেরালা এফসি।

কেরালার মাটিতে সাদা কালো শিবিরের প্রথম ম্যাচে বল গড়ানোর আগে মহামেডানসসি সোশাল মিডিয়াতে করা পোস্ট ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে ভক্তদের মধ্যে। ওই পোস্টে দেখা যাচ্ছে অধিনায়ক মার্কাস জোসেফ সহ গোটা সাদা কালো ব্রিগেড ট্যাঙ্ক,রেজিমেন্ট, এয়ার ফোর্স আর্টিলারি ডিভিশন একযোগে প্রতিপক্ষ শিবিরে হানা দিয়েছে।আর ওই পোস্টে লেখা জান জান মহামেডান। গোটা পোস্টের ইমেজ এক লড়াইর ময়দান আর সঙ্গে টার্গেট “মিশন আইলিগ ” তাও এই পোস্টের মাধ্যমে এই মুহুর্তে ভাইরাল।

প্রসঙ্গত,২৬ জনের সাদা কালো ব্রিগেডে অনূর্ধ্ব ২২ খেলোয়াড় দীপু হালদার এবং রিজ ডেমেলো।বিদেশী খেলোয়াড়দের তালিকাতে মার্কাস জোসেফকে অধিনায়ক রেখে দাউদা,নিকোলা, নুরুদ্দিন,ওসমানে এবং সাহির সাহেন।

ব্যাক টু ব্যাক দুবার কলকাতা লিগ জয় করেছে মহামেডান স্পোটিং ক্লাব,যা দেশ স্বাধীন হওয়ার পর একটা রেকর্ড। দুরন্ত ফর্মে রয়েছে ব্ল্যাক প্যাহ্নর্সরা। এর পাশাপাশি, আসন্ন আইলিগ টুর্নামেন্ট মহামেডান এসসির কাছে ইন্ডিয়ান সুপার লিগে(ISL) খেলার সুবর্ণ সুযোগের একটা সম্ভাবনা হতে পারে।কারণ ইতিমধ্যেই সর্বভারতীয় ফুটবল ফেডারেশন(AIFF) সিদ্ধান্ত নিয়েছে যে,আইলিগ চ্যাম্পিয়ন দল ISL টুর্নামেন্ট খেলতে পারবে।

ফলে মহামেডান টিমের কাছে এটা একটা দারুণ সুযোগ,কাজে লাগাতে পারলে কলকাতার তিন নম্বর টিম হিসেবে ইস্টবেঙ্গল, মোহনবাগানের পাশাপাশি মহামেডান স্পোটিং ক্লাবকেও ISL খেলতে দেখা যেতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)