OPPO Find N2 vs OnePlus 11: পাবেন একই রকম ক্যামেরা ফিচার পাবে, বিস্তারিত প্রকাশ্যে

22

গত বছরের ডিসেম্বরে OPPO তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন OPPO Find N লঞ্চ করেছিল। একই সময়ে, এখন কোম্পানি দ্বিতীয় প্রজন্মের OPPO Find N2 স্মার্টফোন আনতে চলেছে। মনে করা হচ্ছে গত বছরের মতো এই বছরও এই ডিভাইসটি ডিসেম্বরে লঞ্চ হতে চলেছে। সর্বশেষ ফাঁস হওয়া রিপোর্টে এই স্মার্টফোনের ক্যামেরা ফিচার সম্পর্কে তথ্য জানা গেছে। যদি লিকগুলি বিশ্বাস করা হয়, তাহলে Oppo Find N2 স্মার্টফোনটি OnePlus 11-এর মতো ক্যামেরা বৈশিষ্ট্যগুলি পাবে। চলুন বিস্তারিত জেনে নেই।

64MP ব্যাক, 32MP সেলফি ক্যামেরা, 8GB RAM, 4500mAh ব্যাটারি সহ OPPO F21 Pro সিরিজে অফার, 2000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পান।

  • OnePlus 11 এবং OPPO Find N2-এর ক্যামেরা ফিচার ফাঁস

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার চীনা মাইক্রো-ব্লগিং সাইট Weibo-এর মাধ্যমে জানিয়েছে যে OPPO Find N2 স্মার্টফোন OnePlus 11-এর মতো ক্যামেরা বৈশিষ্ট্যগুলি পাবে। এই দুটি ফোনেই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সেটআপের কথা বললে, এই ডিভাইসে 50MP Sony IMX890 প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। প্রাইমারি ক্যামেরার সঙ্গে কোম্পানি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট দেবে। তবে OnePlus 11 স্মার্টফোনটি OIS সমর্থন পাবে কি না তা স্পষ্ট নয়।

এছাড়াও ক্যামেরা সেটআপে একটি 48MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং 32MP Sony IMX709 টেলিফটো ক্যামেরা দেওয়া হবে। এটি 2x অপটিক্যাল জুম সমর্থন পাবে।

উভয় ডিভাইসই Hasselblad ক্যামেরা অপ্টিমাইজেশন অফার করবে। Oppo Find N2 ফোনের কভার স্ক্রিনে একটি 32MP ক্যামেরা এবং ভাঁজ করা স্ক্রিনে একটি 32MP ক্যামেরা থাকবে।

Oppo Find N2 এবং OnePlus 11-এ একই রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া গেলেও উভয় ফোনের চিপসেট আলাদা হতে পারে। যদি লিকের কথা বিশ্বাস করা হয়, তাহলে Oppo Find N2 ফোনে Snapdragon 8+ Gen 1 প্রসেসর দেওয়া হতে পারে। অন্যদিকে, OnePlus 11 স্মার্টফোনে Snapdragon 8 Gen 2 প্রসেসর পাওয়া যাবে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, Oppo Find N2 ডিসেম্বরে পেশ হতে পারে। এই ভাঁজযোগ্য হ্যান্ডসেটটি চিন, ভারত সহ বিশ্বের অনেক দেশের গ্রাহকদের কাছে পাওয়া যাবে। এটি প্রিমিয়াম রেঞ্জে মূল্য হতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)