টিমের পারফরম্যান্সে আমি হতাশ: কোচ Juan Ferrando

34
Juan Ferrando

এফসি গোয়ার কাছে হেরে গিয়ে তিন পয়েন্ট হাতছাড়া হওয়ার পাশাপাশি ইন্ডিয়ান সুপার লিগের(ISL) পয়েন্ট টেবলে লিগ টপার হওয়ার সুযোগ ভেস্তে গিয়েছেATKমোহনবাগানের।এই ম্যাচের আগে খেলোয়াড়দের জয়ের ক্ষিদেকে কাজে লাগিয়ে গোয়ার বিরুদ্ধে তিন পয়েন্ট তুলে আনাই ছিল ‘পাখির চোখ’ স্প্যানিশ কোচ ফেরান্দোর (Juan Ferrando) কাছে।

কিন্তু রবিবার,হুগো বাউমাস, প্রতীম কোটালরা যে খেলা দেখালো এফসি গোয়ার বিরুদ্ধে তাতে করে নিজের হতাশা চেপে রাখতে পারেনি সাংবাদিক বৈঠকে এসে ATKমোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো। দলের সামগ্রিক পারফরম্যান্সে হুয়ান ফেরান্দো হতাশ তা গোপন না রেখে সবুজ মেরুন ব্রিগেডের কোচের অকপট স্বীকারোক্তি,” এই রকম একটা পারফরম্যান্সের পরে কী বলব জানি না। আমি খুবই হতাশ এই পারফরম্যান্সে। কারণ, আমাদের দল আজ মাঠে ছিল না। একটাই দল খেলেছে। এটাই সত্যি। এর বেশি আজ কিছু বলার নেই আমার।” প্রতিপক্ষ দলের গেমপ্ল্যান নিয়ে ফেরান্দো বলেন, “এফসি গোয়া আজ আমাদের সব দিক থেকে মার দিয়েছে।”

ISLলিগ টেবলে ATK মোহনবাগান হেরে গিয়ে ছ’নম্বরে নেমে গিয়েছে।আগামী শনিবার লিগ টপার হায়দরাবাদ এফসির বিরুদ্ধে খেলা যুবভারতী ক্রীড়াঙ্গনে।চলতি টুর্নামেন্টে হায়দরাবাদ এফসি বড় মার্জিনে জয় না পেলেও জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছে।ছোট স্কোরিং রেজাল্টে নিজামর্সরা এখন ISL’র শীর্ষ স্থানে।ঘরের মাঠে মেরিনার্সরা মানোলো মার্কেজের ছেলেদের বিরুদ্ধে কতটা পাল্টা লড়াই ছুঁড়ে দিয়ে লিগ টেবলে নিজেদের উন্নতি করতে পারে ওই দিকে তাকিয়ে ফুটবল ভক্তরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)