18 C
Kolkata
Sunday, February 5, 2023

Hira Mandal: ফিটনেস ইস্যুতে চাঁছাছোলা জবাব ফুটবলার হীরা মণ্ডলের

- Advertisement -

সম্প্রতি ফুটবলার হীরা মণ্ডল (Hira Mandal) আইএসএল ক্লাব দল বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ নিয়েছেন। এই রিলিজের পর থেকেই জোর জল্পনা ফুটবলার হীরা মণ্ডল ইস্টবেঙ্গল এফসি ফিরতে চলেছে। যদিও এই ইস্যুতে হীরা নিজে কিংবা ইস্টবেঙ্গল ক্লাব চুপ করে রয়েছে।

- Advertisement -

এরই মধ্যে প্রাক্তন ইস্টবেঙ্গল খেলোয়াড় হীরা মণ্ডলের সোশাল মিডিয়াতে একটি রিল পোস্ট চাঞ্চল্য ছাড়িয়েছে।ওই রিল পোস্টের ক্যাপসনে ফুটবলার হীরা মণ্ডল লিখেছে,”আমাকে আমার সাফল্য দিয়ে বিচার করবেন না, কতবার আমি নিচে পড়েছি এবং আবার উঠেছি তা দিয়ে আমাকে বিচার করুন”।

- Advertisement -

২০২১-২২ ইন্ডিয়ান সুপার লিগ মরসুমে ইস্টবেঙ্গল জার্সিতে খেলেছিলেন ফুটবলার হীরা মণ্ডল।চলতি আইএসএল টুর্নামেন্টে বেঙ্গালুরু এফসি জার্সি চাপিয়ে খুব একটা ম্যাচ খেলতে দেখা যায়নি হীরাকে।বিএফসি কোচ সাইমন গ্রেসনের গুডবুকে নাম তুলতে না পারার কারণে লিগের মাঝপথে টিম থেকে রিলিজ নিতে হয়েছে হীরাকে।

বিএফসির জার্সিতে ১৩১ তম ডুরান্ড কাপে স্কোয়াডে থাকলেও আইএসএলে হীরার দ্যুতি চোখে পড়েনি।ক্রমশ হারিয়ে যেতে থাকে হীরার উজ্জ্বলতা।তাই সময় থাকতে বেরিয়ে আসা। এর পাশাপাশি বিএফসিতে ফুটবলার হীরা মণ্ডলের ফিটনেস নিয়েও প্রশ্ন উঠেছিল।তাই শনিবার নিজের ফিটনেস ইস্যুতে সোশাল মিডিয়াতে হীরা মণ্ডলের পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ।