FIFA World Cup Qatar: চোটের জন্য ছিটকে গেলেন আর্জেন্টিনার মিডফিল্ডার

20
Lo Celso

আর কিছু দিনের অপেক্ষা আর তারপরেই শুরু হতে চলেছে ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup Qatar)। আর তার আগে সমস্ত ব্যাবস্থাপনা খতিয়ে দেখতে কাতারে পৌঁছে গেছেন সব দল এর ই কোচরা।সেরকম ই আর্জেন্টিনা দলের কোচ লিয়োনেল স্কালোনি আর সেখানে গিয়েই দুঃসংবাদ এর মুখোমুখি তিনি ।বিশ্বকাপের আগে ব্যবস্থাপনা খতিয়ে দেখতে ইতিমধ্যেই কাতারে পৌঁছে গিয়েছেন আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনি। সেখানে গিয়েই দুঃসংবাদ পেলেন তিনি।

সপ্তাহ দুয়েক আগে লা লিগায় অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে একটি ম্যাচে চোট পান সেলসো। তাঁর পেশি রীতিমত ছিঁড়ে গিয়েছে বলে চিকিৎসক রা জানান । প্রথমে শোনা গিয়েছিল তাড়াতাড়ি ই আবার চিকিৎসা র ফলে তিনি দ্রুত ফিরছেন প্রতিযোগিতা য় । কিন্তু এখন জানা যাচ্ছে যে তাঁর হ্যামস্ট্রিং ছিঁড়েছে।যেরকম টা আন্দাজ করা হয়েছিল তার থেকে অনেক বেশি সময় লাগবে এই চোট সারতে।

আর তায় জন্যই আপাতত প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন ভিয়ারিয়ালের ফুটবলার জিয়োভান্নি লো সেলসো। প্রসঙ্গত গত বছর আর্জেন্টিনার কোপা আমেরিকায় জয়ে এক গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সেলসো। এ বারও বিশ্বকাপের দলে প্রথম একাদশএ তাঁর জায়গা একদম ঠিক । কোচ স্কালোনি এ-ও বলেছিলেন, সেলসোর ফাঁকা স্থান পূরণ করা কারওর পক্ষে সম্ভব নয়। উল্লেখ্য, সম্প্রতি চোট সারিয়ে ফিরেছেন অ্যাঙ্খেল দি মারিয়া। তবে জুয়ান ফয়েথ এবং পাওলো ডিবালাকে নিয়ে এখনও সমস্যা রয়েছে।

তবে এখন পাওয়া খবর অনুযায়ী সেলসোর জায়গায় বেনফিকার এনজো ফের্নান্দেস কে খেলতে দেখা যেতে পারে। রিভারপ্লেট থেকে পর্তুগালের এই ক্লাবে খেলতে এসে চমকে দিয়েছে তিনি। এবার কত টা কি হয় তা তো সময় ই বলবে ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)