Mohun Bagan SG: কবে থেকে প্র্যাকটিস শুরু করছে সবুজ-মেরুন? জানুন

31
Mohun Bagan SG

গত আইএসএল মরশুমের শুরুটা খুব একটা ভালো হয়নি। তবে সময় যত এগিয়েছে ততই নিজেদের পুরোনো ছন্দে ধরা দিয়েছে মোহনবাগান (Mohun Bagan SG) ব্রিগেড। শেষ পর্যন্ত বেঙ্গালুরু এফসি কে ট্রাইবেকারে হারিয়ে আইএসএল চ্যাম্পিয়ন হয় এটিকে মোহনবাগান। সেই ঘোর এখনো কাটতে চাইছে না সমর্থকদের।

তবে সেখানেই শেষ নয়, এএফসি কাপে খেলার সুযোগ ও উঠে এসেছে তাদের কাছে। তাই আগামী মরশুমের জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু বাগান ম্যানেজমেন্টের। আসন্ন মরশুমে শুধুমাত্র আইএসএল জয় করাই নয় টুর্নামেন্টের লিগ শিল্ড জেতার পাশাপাশি এএফসি কাপে ভালো ফল করাই একমাত্র লক্ষ্য ফেরেন্দোর ছেলেদের।

সেইমতো এখন থেকেই দল গঠনের কাজে বাড়তি নজর দিয়েছে মোহনবাগান। বলাবাহুল্য, দলের অধিকাংশ খেলোয়াড়দের সাথে দীর্ঘমেয়াদি চুক্তি থাকায় খুব একটা সমস্যা হওয়ার নয় তাদের। তবে একজন দক্ষ ফরোয়ার্ডকে দলে টানতে মরিয়া কলকাতার এই প্রধান। সেইমতো বেশকিছু ফুটবলারদের সঙ্গে ও কথাবার্তা শুরু করেছে ক্লাব। এদের মধ্যে অজি তারকা ফুটবলার জেসন কামিন্স কে দলে টানতে সবচেয়ে বেশি আগ্ৰহ রয়েছে বাগান শিবিরের। বর্তমানে অস্ট্রেলিয়ার সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে খেললেও আগামী মরশুমে যেকেনো মূল্যে তাকে আনতে চায় মোহনবাগান।

কিন্তু কবে থেকে ফের অনুশীলন শুরু করবে বাগান ব্রিগেড? বিশেষ সূত্র অনুযায়ী খবর আসন্ন জুলাই মাসের একেবারে প্রথম সপ্তাহ থেকেই জোরকদমে অনুশীলন শুরু করতে পারে মনবীর-কিয়ানরা। তার আগে ইতিমধ্যেই ইন্টারকন্টিনেন্টালে কাপ খেলতে ভারতীয় শিবিরের সঙ্গে যুক্ত হয়েছেন প্রীতমরা।