Hira Mandal: সোশ্যাল মিডিয়ায় হীরার পোস্ট ঘিরে কৌতুহল ভক্তদের

68
Hira Mandal

বেঙ্গালুরু এফসির বাতিল ফুটবলার হীরা মণ্ডলের (Hira Mandal) চোখ কাতার বিশ্বকাপে লিওনেল মেসির খেলার দিকে।ইতিমধ্যে আর্জেন্টিনা কাপযুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ হেরে গিয়েছে সৌদি আরবের কাছে।কিন্তু মেসি ম্যানিয়াতে এতটুকুও ভাটা পড়েনি।

প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলার হীরা মণ্ডল কত্তবড়ো মেসি ভক্ত এটা নতুন করে বলার কিছু নেই।মণ্ডলের ভক্তরা সকলেই জানে হীরা লিও মেসি অন্তপ্রাণ।তাই সুযোগ পেলেই প্রাক্তন এই লাল হলুদ খেলোয়াড় লিওনেল মেসিকে কাছে না পেয়ে তার কাট আউটের সামনে দাঁড়িয়ে ছবি তুলে থাকে,আবার সোশাল মিডিয়ায় ফুটবলের ক্ষুদে জাদুকর লিও মেসির পোস্ট ঘিরে ঘাটাঘাটি করে থাকে,দুধের স্বাদ ঘোলে মিটিয়ে।

প্রসঙ্গত,সময়টা ইদানীং ভালো যাচ্ছে না লিওনেল মেসির মতোই ফুটবলার হীরা মণ্ডলের। যে সিদ্ধান্তই নিচ্ছেন বুমেরাং হয়ে ফিরে আসছে।গত আইএসএলে লাল হলুদ জার্সি গায়ে সফল হওয়ার পরে বেঙ্গালুরু এফসি দলে পা রাখেন বাঙালি এই ফুটবলার। জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীর দলে গিয়ে প্রথমে ডুরান্ড কাপে স্কোয়াডে থাকলেও আইএসএল টুর্নামেন্টে টিমের প্রথম একাদশে জায়গা পেতে মাথার ঘাম পায়ে ফেললেও ঠাই হয়নি। ফলে একপ্রকার বাধ্য হয়ে এবং হতাশা সঙ্গে নিয়ে বেঙ্গালুরু এফসি থেকে এই মুহুর্তে রিলিজ নিয়ে মুক্ত খেলোয়াড় হয়ে চুটিয়ে বিশ্বকাপ ম্যাচ দেখছেন ফুটবলার হীরা মণ্ডল।কানাঘুষো চলছে, জানুয়ারি ফিফা উইন্ডো খুললে ইস্টবেঙ্গল এফসি জয়েন করতে পারেন হীরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)