Respects to Shane Warne: শেন ওয়ার্নকে শেষশ্রদ্ধা জানাতে মদ-মাংস-সিগারেট আনছেন ভক্তরা

78
Fans are bringing wine-meat-cigarettes to pay their last respects to Shane Warne

৪ মার্চ গোটা ক্রিকেট বিশ্বকে শোকস্তব্ধ করে ৫২ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অস্ট্রেলীয় ক্রিকেট তারকা শেন ওয়ার্ন (Shane Warne)। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মদ, মাংস, সিগার, তাঁর প্রিয় জিনিসের তালিকায় ছিল এগুলিই। কিংবদন্তিকে শেষশ্রদ্ধা জানাতে তাই ভক্তরা নিয়ে আসছেন তাঁর পছন্দের জিনিসগুলিই।

ব্যক্তিগত জীবনে শেন ওয়ার্ন ছিলেন রীতিমতো বর্ণময়। খামখেয়ালিপনা ছিল মজ্জাগত। ভালোবেসে তাঁকে সবাই “ওয়ার্নি” বলে ডাকত। কিংবদন্তির প্রয়াণের পর তাঁকে শেষশ্রদ্ধা জানাতে চোখের জলে প্রিয় ওয়ার্নির মূর্তির সামনে জড়ো হচ্ছেন তাঁর ভক্তরা। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরেই রয়েছে শেন ওয়ার্নের এক ব্রোঞ্জের মূর্তি। শুধু ফুল নয়, অনেকেই সঙ্গে নিয়ে আসছেন বিয়ারের বোতল, দামি মদ বা মাংস। কারণ প্রাত্যহিক জীবনে এগুলিই ছিল তাঁর সবচেয়ে পছন্দের জিনিস। মদ্যপান, ধুমপান করতেন নিয়মিত।

Fans are bringing wine-meat-cigarettes to pay their last respects to Shane Warne

বিতর্ক, নারী সঙ্গ, মাদকযোগ, ফিক্সিং সব কিছুতেই নাম জড়িয়েছিল শেন ওয়ার্নের। তাঁর মৃত্যুর পরেও বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। শনিবার সকাল থেকেই লেখালেখি হচ্ছে, ওয়ার্ন নাকি মদ্যপান করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। কিন্তু তাঁর দীর্ঘদিনের ম্যানেজার এদিন জানিয়ে দিয়েছেন, মৃত্যুর আগে মদ্যপান করছিলেন না শেন। তিনি ক্রিকেট খেলা দেখছিলেন। এদিন আবার আরও একটি তথ্য প্রকাশ্যে এসেছে। ওয়ার্নের মৃত্যু কীভাবে হয়েছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। যাতে প্রাথমিকভাবে জানা গিয়েছে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুতে অস্বাভাবিক কিছু নেই বলেই প্রাথমিকভাবে মনে করছেন তদন্তকারীরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)