East Bengal: ডার্বি ম্যাচের আগে বিস্ফোরক ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার

144
nitu-sarkar

ডার্বি ম্যাচের আগে শুক্রবার ইস্টবেঙ্গল এফসি (East Bengal) নিজেদের শেষ প্র‍্যাকট্রিস সারলো। এদিন দলের প্র‍্যাকট্রিস সেশনে এসেছিলেন লাল হলুদ কর্তা দেবব্রত সরকার। বেশ কিছুক্ষণ তিনি দলের ফুটবলারদের সঙ্গে কথা বলেন।টানা ৬ ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। এই নিয়ে দেবব্রত সরকার বলেন,ডার্বি ম্যাচের আগে ফুটবলারদের সঙ্গে সব বিষয়ে কথা হয়েছে।

ডার্বি ম্যাচে ভালো পারফর্ম করতে পারলে কোনও আর্থিক পুরস্কার দেওয়া হবে খেলোয়াড়দের।এই নিয়ে সরাসরি লাল হলুদ কর্তা সংবাদমাধ্যমের কাছে মুখ না খুললেও এই নিয়ে তার কথা হয়েছে এমনটাই জানিয়েছেন দেবব্রত সরকার।

এরই সঙ্গে দেবব্রত সরকার ডার্বি ম্যাচের আগে বিস্ফোরণ ঘটিয়ে বলেন,”আমাদের দলে মস্তান আছে,মস্তান না হলে ইস্টবেঙ্গলের জার্সি পড়তে পারতো না।লাল হলুদ জার্সি পড়লে মস্তানি করতেই হবে,মস্তানি হৃদয় থেকে আসতে হবে।”

প্রসঙ্গত,টানা দু’ম্যাচ হারের পর চলতি ইন্ডিয়ান সুপার লিগের (ISL) তিন নম্বর ম্যাচে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে ১-৩ গোলে জয় পেয়েছে ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC)। ডার্বি ম্যাচের আগে এই জয় নিঃসন্দেহে লাল হলুদ খেলোয়াড় এবং তাদের হেডস্যার স্টিফেন কনস্টাটাইনের (Stephen Constantine) হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস জোগাড়ের সঠিক রাস্তা।

শনিবার নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল এফসি চিরপ্রতিদ্বন্দ্বী ATKমোহনবাগানের বিরুদ্ধে। গত বৃ্হস্পতিবার, লাল হলুদ হেডকোচ কনস্টাটাইন দলের মিডিয়া টিমের কাছে সাক্ষাৎকারে পরিষ্কার বলেই দিয়েছেন,”আশা করি শনিবার আমরা ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বো।” ফলে হাইপ্রেসার গেম হাড্ডাহাডি হতে চলেছে তা নিশ্চিত।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)