Wednesday, November 29, 2023
HomeSports NewsEast Bengal: কৃশানুর নামে ভিভিআইপি লাউঞ্জ উদ্বোধনের ভাবনা লাল-হলুদের

East Bengal: কৃশানুর নামে ভিভিআইপি লাউঞ্জ উদ্বোধনের ভাবনা লাল-হলুদের

গত দিন ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal)অন্দরে আয়োজিত হয় কর্মসমিতির বিশেষ বৈঠক। যেখানে ক্লাব সম্পর্কিত একাধিক সিদ্ধান্ত নেওয়ার কথা উঠে আসে কতৃপক্ষের তরফ থেকে। যেখানে ক্রাউড ফান্ডিংয়ের প্রথম কিস্তি হিসেবে প্রায় ২৫ লক্ষ টাকা তুলে দেওয়া হয় ইস্টবেঙ্গল এফসির কাছে। পূর্বে জানানো হয়েছিল ক্লাবের ইয়ুথ ডেভলপমেন্টের কথা মাথায় রেখে সকল সদস্য ও সমর্থকদের থেকে আর্থিক সাহায্য চাইবে ক্লাব। সেইমতো তাদের হাতে তুলে দেওয়া হয় এই বিরাট অঙ্কের টাকা।

   

তবে সেখানেই শেষ নয়। ক্লাবের নবনির্মিত ভিভিআইপি লঞ্চের নতুন নামকরণের সিদ্ধান্ত ও উঠে আসে কর্মসমিতির বৈঠক থেকে। এক্ষেত্রে লাল-হলুদ ব্রিগেডের প্রাক্তন অধিনায়ক কৃষাণুর নাম। যা সমর্থন করেন সমিতির অধিকাংশ সদস্য। আর কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে এই নয়া নির্মিত ভিভিআইপি লঞ্চের সমস্ত কাজ। তারপর নামকরণ হতে পারে এটির।

তবে সেখানেই শেষ নয়। সদ্য শেষ হওয়া ইন্টারকন্টিনেন্টাল কাপের ফাইনালে লেবানন কে হারিয়ে ভারতীয় দলের চূড়ান্ত সাফল্য পাওয়ার জন্য ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় ও দলের কোচ কে অভিনন্দন ও জানানো হয় তাদের তরফে। এছাড়াও যতদূর খবর, ক্লাবের ক্রাউড ফান্ডিংয়ের স্বার্থে রাজ্যের পাশাপাশি প্রয়োজনে ত্রিপুরা, শিলচর এমনকি বাংলাদেশের পথে ও এগোতে পারেন ক্লাব কর্তারা।

Latest News