East Bengal: কর্মকর্তাদের গাফিলতিতে হাতছাড়ার জল্পনা হীরার

584
hira mondal

গত মরশুমে আইএসএলে ইস্টবেঙ্গল (East Bengal) টিম হিসেবে ব্যর্থ হলেও, নিজস্ব প্রতিভায় বাঙালি তরুণ লেফট ব্যাক হীরা মণ্ডল যথেষ্ট সফল হয়েছিলেন । তার খেলা সমর্থকদের খুশি করেছিল, উপরন্তু প্রাক্তন ফুটবলারও তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন । হীরা গত মরশুমে ১৬টি ম্যাচে ইস্টবেঙ্গলের প্রতিনিধিত্ব করেছেন । প্রত্যেকটা ম্যাচেই হীরার নিজেকে উজাড় করে দিয়েছিলেন । বাঁদিকে সে রক্ষণ হোক কিংবা আক্রমণ দুদিকেই সপ্রতিভ দেখিয়েছিল হীরাকে ।

এইরকম প্রতিভাকে দলে নিতে ঝাপিয়েছিল আইএসএলের একাধিক ক্লাব । সূত্র মারফত জানা গেছে,হীরা মন্ডলের উপর আগ্রহ ছিল বেশ কিছু আইএসএল ক্লাবের । শেষ পর্যন্ত তিনি বেঙ্গালুরু এফসিতে যোগ দিতে চলেছেন দুই বছরের চুক্তিতে । ইমামি গ্রুপের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি এখনো পর্যন্ত হয়নি। সে কারণে হীরার কাছে সময় চেয়েছিল ইস্টবেঙ্গল কর্মকর্তারা । এইদিকে প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলাররা অর্থাৎ মহম্মদ রফিক, সৌরভ দাসেরা ইতিমধ্যেই দল ছেড়েছেন এবং চেন্নাইয়ানে যোগ দিয়েছেন ।

অফিসিয়ালি কোনও তরফ থেকে খবরের সিলমোহর না পড়লেও ফুটবল মহলে গুঞ্জন হীরা থাকছেন না আর কলকাতায় । 

যদিও হীরা মন্ডলের দল বদলের খবর নিয়ে বিভিন্ন মতামত রয়েছে। কেউ বলছেন তিনি ইতিমধ্যে বেঙ্গালুরু ফুটবল ক্লাবে সই করে ফেলেছেন। কারও মতে তিনি এখনও ইস্টবেঙ্গল ক্লাবের জন্য অপেক্ষা করতে প্রস্তুত। পাকাপাকিভাবে কোনো ক্লাব ঘোষণা না করা পর্যন্ত স্পষ্ট হচ্ছে না হীরার আগামী দিনের ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Facebook পেজ)