লিগের প্রথম খেলাতে গোলশূন্য ড্র ইস্টবেঙ্গলের

153
East Bengal

রবিবার কলকাতা লিগের সুপার সিক্স পর্বে নিজেদের রিজার্ভ দলকে খিদিরপুর স্পোটিং ক্লাবের বিরুদ্ধে মাঠে নামিয়েছিল ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। গোলশূন্য স্কোরলাইনে শেষ হল এই ম্যাচের ফলাফল।

খেলার প্রথমার্ধে ইমামি ইস্টবেঙ্গল গোলের সুযোগ পেয়েছিল, কিন্তু কাজে লাগাতে পারেনি। খিদিরপুর স্পোটিং’র গোলকিপার প্রিয়ন্ত সিং’র দুরন্ত পারফরম্যান্সের সামনে পড়ে জেসিন টিকে,মহিতোষ রায়,দীপ সাহারা গোলের লকগেট খুলতে পারেনি।৩০ মিনিটে লাল হলুদ ফুটবলার দীপ সাহা একের বিরুদ্ধে এক পজিশনে গোলকিপার প্রিয়ন্তকে পেয়েও কাজে লাগাতে পারেনি,কেননা প্রিয়ন্ত সঠিক সময়ে বেরিয়ে এসে দীপের আক্রমণ রুখে দেয়।

ম্যাচের সেরা সুযোগ হাতছাড়া করে ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গল গোলের জন্য ঝাপায়। কিন্তু একা কুম্ভ হয়ে খিদিরপুর স্পোটিং’র গোলকিপার প্রিয়ন্ত সিং দূর্গ রক্ষা করে চলেন।ম্যাচের সেরাও নির্বাচিত হন প্রিয়ন্ত সিং গোলকিপার খিদিরপুর স্পোটিং ক্লাব। দ্বিতীয়ার্ধের ৫২ লাল হলুদের সঞ্জীব ঘোষ, ৫৫ মিনিটে শুভম ভৌমিক গোলের লকগেট খুলতে ব্যর্থ হয়।

খেলায় এতক্ষণ লাল হলুদ শিবিরের খেলোয়াড়দের পাল্লা ভারী থাকলেও ৫৮ মিনিটে খিদিরপুর বল পায়ে আক্রমণে উঠে আসে। কিন্তু এই আক্রমণ কাজে আসেনি খিদিরপুরের খেলোয়াড়ের নেওয়া শট ব্লক করে লাল হলুদ ডিফেন্স লাইন আর পরের শট পোস্টে লাগে।
এরপরেও দুদলই গোলের মুখ খোলার জন্যে বেশ কয়েকটি সুযোগ পেলেও তা কাজে আসেনি।রেফারি প্রতীক মণ্ডলের শেষ বাশির সঙ্গে দুদল পয়েন্ট ভাগ করে নেয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)