East Bengal: ডার্বির আগে আরও আত্মবিশ্বাসী লাল-হলুদ, দাবি করলেন কোচ

198
Stephen Constantine
Advertisements

রবিবার লিগ চ্যাম্পিয়ন মুম্বইকে (Mumbai City FC) হারানোর পর ছেলেদের আত্মবিশ্বাস বেড়েছে। তাই শনিবার ডার্বিতেও বড় লড়াই দিতে চান ইস্টবেঙ্গল (East Bengal ) কোচ স্টিফেন কনস্টানটাইন (Stephen Constantine)। ডার্বির আগে দুই দলেরই জয় আরও জোরালো করবে বলে মনে করছেন তিনি।

গতকাল মুম্বইকে ১-০ গোলে পরাজিত গড়েছে লাল হলুদ শিবির৷ ৫২ মিনিটের মাথায় নাওরেম মহেশ সিংয়ের গোল আরও একবার ইস্টবেঙ্গলের মশালকে আরও প্রজ্বলিত করে। এরপরেই বাড়তি উত্তেজনা পেয়ে সাংবাদিক সম্মেলনে প্রাক্তন ভারতীয় দলের কোচ বলেন, ডার্বি সবার কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা খুব ভাল করেই জানি। আমরা ম্যাচটা জিততেই চাই। আমরা আজ জিতেছি। ওরাও গতকাল ভাল জয় পেয়েছে। তাই ডার্বিতে জোর লড়াই হবে। তবে এটিকে মোহনবাগান যেহেতু সেরা ছয়ে রয়েছে, তাই ওরাই আমাদের চেয়ে এগিয়ে। পরের মরশুমে হয়তো আমরা এগিয়ে থাকব।

Advertisements

একইসঙ্গে নিজেদের পারফরম্যান্স প্রসঙ্গে কোচ বলেন,দলের ছেলেদের পারফরম্যান্সে আমি অভিভূত। শুরু থেকে শেষ পর্যন্ত ওরা ভাল খেলেছে। আজ আমরাই ওদের চেয়ে ভাল খেলেছি। মুম্বই সিটি এফসি-কে শিল্ড জেতার জন্য অভিনন্দন। আমরাই প্রথম ওদের ঘরের মাঠে হারালাম ক্লিন শিট রেখে, সেটা ভেবেও দারুন লাগছে।

Advertisements

রবিবারের জয় শুধুমাত্র ডার্বি নয়, আগামী মরশুমেও লাল হলদু শিবিরকে উজ্জীবিত করবে। এমনটাই দাবি কোচ স্টিফেনের। তাঁর কথায়, রবিবারের এই জয়ের আশা করি, আজকের পারফরম্যান্স থেকে যে আত্মবিশ্বাস পেলাম আমরা, তা পরের ম্যাচে আমাদের সঙ্গে থাকবে। কেরালা, জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচের আত্মবিশ্বাসও সঙ্গে থাকবে। এই ম্যাচগুলোতেই আমরা বুঝিয়ে দিয়েছি, নিজেদের দিনে আমরা যে কোনও দলকে হারাতে পারি। হয়তো অনেকেরই মনে আছে, ডুরান্ড কাপেও আমরা পূর্ণশক্তির মুম্বইকে হারিয়েছিলাম। আমরা সেরা দল না হতে পারি। কিন্তু আমাদের চেষ্টায় কোনও ত্রুটি হয়নি কখনও।

Advertisements