সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টাটাইন

78
East Bengal coach Stephen Constantine

যুবভারতী ক্রীড়াঙ্গনে শুক্রবার ওড়িশা এফসির বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল ইস্টবেঙ্গল এফসি(East Bengal FC) । দ্বিতীয়ার্ধে পেদ্রোর জোড়া গোল এবং জেরি,নানডার গোলে তিন পয়েন্ট পকেটে পুড়ে ঘরের ফেরার তোড়জোড় ওড়িশা এফসির, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে।

ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইনকে অনেকটাই বিমর্ষ দেখিয়েছে।সাংবাদিকদের প্রশ্নবাণ আসার আগে প্রথমেই লাল হলুদ ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ওড়িশা এফসির বিরুদ্ধে এগিয়ে গিয়েও তিন পয়েন্ট হাতছাড়া করায়।

ইস্টবেঙ্গল ভক্তদের কাছে ক্ষমা চাওয়া প্রসঙ্গে সাংবাদিকদের কনস্টাটাইন বলেন,”দ্বিতীয়ার্ধের এই পারফরম্যান্সের জন্য খেলোয়াড়দের হয়ে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। এটা ইস্টবেঙ্গলের পক্ষে মোটেই ভাল হল না।”মিনিট তিনকের সাংবাদিক বৈঠকে কার্যত হতাশ ইস্টবেঙ্গলের বৃটিশ কোচ স্টিফেন কনস্টাটাইন।কথা না বাড়িয়ে সাংবাদিক বৈঠকে ভারাক্রান্ত মনে বেরিয়ে আসার সময়েও চোখে মুখে একরাশ হতাশা আর কাধ ঝুঁকিয়ে মাথা নাড়তে নাড়তে বেরিয়ে আসার সময় ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টাটাইনের বডি ল্যাঙ্গুয়েজ আত্মসমর্পণকারীর মতোই ফুটে উঠেছিল।গত দুই ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গল টিমের ধারাবাহিকতার অভাবে লিগ অভিযান শেষতম পজিশনে শেষ হয়েছিল।চলতি আইএসএলের ২০২২-২৩ মরসুমেও একই আশঙ্কা জেগে উঠেছে ওড়িশা এফসির বিরুদ্ধে পারফরম্যান্সের জেরে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)