HomePuja SpecialDurga Puja 2021: ময়দানের মহা-তারকাদের পুজোর ডায়েরি

Durga Puja 2021: ময়দানের মহা-তারকাদের পুজোর ডায়েরি

Published on

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: সবুজ গালিচায় অবাধ বিচরণ খেলোয়াড়দের। ক্রিকেট হোক ফুটবল খেলার টানে প্রাণপাত করে দিতেও এক সেকেন্ড অপেক্ষা করেন না। ওই মহা তারকাদের দুর্গোপুজোর দিনগুলো কেমনভাবে কাটে জানতে সক্কলেরই ইচ্ছে করে। 

ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বড়িশা প্লেয়ার্স কর্ণার দুর্গোপুজোর উদ্বোধনে এসে সাফ কথা, ছোটবেলায় দুর্গোপুজোর সময়ে বাড়িতেই ঢুকতাম না। প্যান্ডেলেই কেটে যেত ৫ দিন। সকালে শুধু বাড়িতে যেতাম খেতে। এবছর মেয়ে সানা’কে ভীষণভাবে মিস করছি। পুজোতে বাচ্চাদের। কিন্তু স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মেয়ে সানা লন্ডনে তাই একটু হলেও মিস করছি। সানা থাকলে পুজো আরও বেশি জমতো। বাঙালির শ্রেষ্ঠ পুজো দুর্গোৎসব। এতবড় আয়োজন সারা পশ্চিমবঙ্গ জুড়ে ভাবাই যায়না।

Advertisements

আর এক প্রাক্তন গোলকিপার সন্দীপ নন্দী বলেন, আমি সকলকেই জানাই প্রীতি শুভেচ্ছা আর ভালবাসা। বাঙালির শ্রেষ্ঠ পুজো দুর্গোৎসব ভালভাবে উপভোগ করুন এবং নিজের পরিবারকে ভাল রাখুন। সঙ্গে অবশ্যই এই করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরবো, স্যানিটাইজার ব্যবহার করবো এবং দূরত্ব বজায় রেখে চলবো।

বাংলার ক্রিকেটার অনুষ্টুপ মজুমদারের কথায়, নমস্কার শুভ শারদীয়া। পুজো সকলের ভাল কাটুক, অবশ্যই কোভিড-১৯ বিধি মেনে সবাই চলুক। সকলেই কোভিড বিধি মেনে চললে আমাদের আগামী দিন আরও সুন্দর হয়ে উঠবে।

Advertisements

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ