Friday, February 3, 2023

আইপিএলের ট্রফি জয়ের আনন্দে মশগুল সিএসকে, জিভা খুঁজে চলেছে ধোনিকে

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বোর্ড সচিব জয় শাহের হাত থেকে আইপিএল চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে সিএসকে’র অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সিএসকে’র টিমমেটদের সঙ্গে ফটো সেশনে ব্যস্ত হয়ে পড়েন।

Dhoni's daughter Jiva is happy

ঠিক সেই সময়ে সিএসকে’র ক্রিকেটারদের কিডসরা(বাচ্চারা) টিমের ফটো সেশনের সময়ে দৌড়ে নিজেদের বাবাদের কাছে চলে যায়। কিন্তু মাহির কন্যা জিভা ওই সময়ে নিজের বাবাকে খুঁজে না পেয়ে হতভম্ব হয়ে পড়ে মাঠের মাঝখানে এবং এদিক ওদিক খুঁজতে শুরু করে বাবাকে।

- Advertisement -

বিষয়টা নজরে আসে সুরেশ রায়নার। আসলে এম এস ধোনি এমন একজন অধিনায়ক যিনি সামনে থেকে দাঁড়িয়ে দলকে নেতৃত্ব দিয়ে থাকেন।আবার দল হেরে গেলে সামনে দাঁড়িয়ে থেকে দায়ভার স্বীকার করে নেন। শুধু তাইই নয়, ক্যাপ্টেন কুল সতীর্থদের হাতে ট্রফি তুলে দেওয়ার পর চুপচাপ এক কোণে দাঁড়িয়ে থাকেন এবং তাদের উদযাপন করতে দেখে আনন্দ পান।

ট্রফি জয়ের এই উন্মাদনার ফটো সেশনে অধিনায়ক ধোনি টিমমেটদের সঙ্গে পিছনের লাইনে এক কোণে দাঁড়িয়ে থাকার কারণে জিভা মাহিকে দেখতে পায়নি। রায়না বুঝতে পেরে জিভাকে ডেকে নেয় এবং এমএস ধোনি কোথায় দাঁড়িয়ে আছে দেখিয়ে দেয়। এরপরেই জিভার চোখে মুখে স্বস্তি আর আনন্দের ঝিলিক ফুটে ওঠে।