Friday, February 3, 2023

ATK Mohun Bagan: তারকা ভারতীয় ফুটবলারকে দলে নিয়ে চমক দিল মোহনবাগান

- Advertisement -

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) কোচ জুয়ান ফেরান্দো গ্লেন মার্টিনসকে (Glan Martins) দলে নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছে।‌ ২৮ বছর বয়সী এই ভারতীয় মিডফিল্ডার এফসি গোয়া থেকে যোগ দিলেন এটিকে মোহনবাগানে। ডিলটা হয়েছে সোয়‍্যাপ ডিলের মাধ‍্যমে। এফসি গোয়াতে এটিকে মোহনবাগান থেকে যোগদান করলেন লেনি রডরিগেজ।‌ তার বদলে এফসি গোয়া থেকে গ্লেন মার্টিনসকে দলে নিল সবুজ মেরুন শিবির।

চলতি ইন্ডিয়ান সুপার লিগে এফসি গোয়ার হয়ে তেমন একটা খেলার সুযোগ পাইনি গ্লেন মার্টিন। উল্টোদিকে থাকা লেনি’ও খুব একটা সুযোগ পাচ্ছিল না এটিকে মোহনবাগানে। এবার দেখার বিষয় হলো নিজেদের পুরানো ক্লাবে ফিরে গিয়ে এই দুই ফুটবলার ছন্দে ফিরতে পারেন কিনা। গ্লেন মার্টিন যোগ দেওয়ায় এটিকে মোহনবাগানের মাঝমাঠের বল সাপ্লাই লাইন খানিকটা ঠিক হলো বলা চলে।

কিন্তু বিষয় হলো আক্রমণের সমস্যা না হয় মিটলো তবে গোলটা কে করবে? জুয়ান ফেরান্দো কি একেবারেই বুঝতে পারছেন না এই দলটার একটা প্রপার বক্স স্ট্রাইকারের প্রয়োজন আছে? ম‍্যাচের ম‍্যাচ জয় হাতছাড়া হচ্ছে এটিকে মোহনবাগানের, একজন প্রপার বক্স স্ট্রাইকার না আসায়।এই সমস্যা কবে মেটায় সবুজ মেরুন শিবির, এখন দেখার বিষয় সেটাই।