প্রাক্তন মোহনবাগান ফুটবলারকে নিয়ে আপডেট সামনে এল

234
Sandesh Jhingan

শনিবার সিঙ্গাপুরের বিপক্ষে হাং থিন ফ্রেন্ডলি ফুটবল টুর্নামেন্টের প্রথম ম্যাচে সিনিয়র ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্ঘানকে (Sandesh Jhingan) বিশ্রাম দেওয়া হতে পারে। জানা গিয়েছে, ঝিঙ্ঘান এবং চিংলেনসানা সিং বিদেশে যাওয়ার নথির সমস্যার কারণে দলের সাথে যাননি এবং শুক্রবার ভোরের বিমানে উঠেছেন।

প্রসঙ্গত, গত আইএসএল মরসুমে ATK মোহনবাগানের হয়ে খেলেছিলেন ভারতীয় ডিফেন্সের ঝিঙ্ঘান। কিন্তু চলতি মরসুমে সবুজ মেরুন শিবির ভারতীয় এই ডিফেন্ডারকে দলে রাখে নি। ফলে সন্দেশ ঝিঙ্ঘান বেঙ্গালুরু এফসি দলে নাম লেখান।

২০২২-২৩ ফুটবল সিজনে ডুরান্ড কাপ এবং এএফসি ইন্টারজোনাল সেমিফাইনাল ম্যাচে ATK মোহনবাগানের ডিফেন্স লাইনে ফাঁক ফোকর বে- আব্রু হয়ে পড়েছে। সবুজ মেরুন সমর্থকরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্ঘানকে রিলিজ দেওয়ার প্রশ্নে এবং হেডকোচ হুয়ান ফেরান্দোর ফুটবল দর্শন নিয়ে ‘কাটাছেড়া’ শুরু করে দিয়েছে।

কাটাছেড়া’র প্রক্রিয়া অব্যাহত থাকার মাঝে ATK মোহনবাগান ম্যানেজমেন্ট বোর্ড মিটিং’এ হুয়ান ফেরান্দোর ওপরেই আস্থা রেখেছে অন্যদিকে, হেডকোচ হুয়ান ফেরান্দো নিজের ফুটবল দর্শন নিয়ে সমর্থকদের কাটাছেড়া করার প্রেক্ষিতে ‘টেকনিক্যাল সিদ্ধান্ত’ বলে যুক্তি খাড়া করতে চেয়েছেন, কিন্তু তাতে বরফ খুব একটা গলেনি। ATK মোহনবাগানে সরু সুতোয় ঝুলছে কোচিং ভাগ্য, তা ধুরন্ধর স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো পড়ে ফেলেছেন।