TMC vs BJP: প্রশাসনিক বৈঠকে আমন্ত্রণ না পেয়ে জাতীয় সড়ক অবরোধ বিজেপির

11

তিন দিনের নদিয়া সফরে বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু জেলার প্রশাসনিক বৈঠকে আমন্ত্রণ পায়নি বিজেপি(BJP) প্রতিনিধি। সেই ঘটনায় এদিন রানাঘাটে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে গেরুয়া শিবির। তবে মিছিল করলেও মুখ্যমন্ত্রীর বৈঠকের অনেক আগেই আটকে দেওয়া হয় বিজেপিকে। 

এদিন রানাঘাটের ছাতিমতলায় সভা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু নদিয়া জেলায় একাধিক বিজেপির জনপ্রতিনিধি থাকার পরেও কাউকেই ডাকা হয়নি। যার প্রতিবাদে রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার সহ অন্যান্য বিধায়কদের উপস্থিতিতে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপরেই মিছিল করে বিজেপি। 

রানাঘাট উত্তর-পশ্চিমের বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায় বলেন, ‘এটা সরকারি অনুষ্ঠান। লক্ষ লক্ষ টাকা খরচ করা হয়েছে। আমরা এই জেলার সাংসদ এবং বিধায়করা জনপ্রতিনিধি হয়েও আমন্ত্রণ পাইনি”। সরকারি জনপ্রতিনিধি হয়েও সরকারি অনুষ্ঠানে আমন্ত্রণ না মেলায় খুব প্রকাশ করে পার্থসারথি চট্টোপাধ্যায় বলেন,’আমরা এই সরকারের কাছে অপমানিত। তাই এর বিরুদ্ধে আমরা প্রতিবাদে নেমেছি’।

গত লোকসভা নির্বাচনে এই জেলা থেকেই একটি লোকসভা আসনে জয়লাভ করেছিল বিজেপি। এমনকি বিধানসভা নির্বাচনে ৮ টি আসন পেয়েছিল গেরুয়া শিবির। কিন্তু কাউকেই আজকের প্রশাসনিক বৈঠকে আমন্ত্রণ না জানানোয় প্রশ্নের ঝড় বইতে শুরু করেছে রাজনৈতিক মহলে। যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। বিজেপির এই পদক্ষেপ কে কটাক্ষ করে তৃণমূলের দাবি ‘নাটক করছে বিজেপি’।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)