Suvendu Adhikari: পুলিশকে পায়ে হাতে ধরাবো, বিস্ফোরক শুভেন্দু

24
Suvendu Adhikari

রাজ্যে ক্ষমতা বদল শুধুমাত্র সময়ের অপেক্ষা। একথা প্রকাশ্য মঞ্চ বলতে শোনা গেছে বিজেপি নেতাদের মুখে। এবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মুখে বিস্ফোরক মন্তব্য রাজ্য রাজনীতিতে তোলপাড় ফেলে দিয়েছে। পুলিশকে পায়ে হাতে ধরতে হবে একথা সুতাহাটার সভা থেকে বললেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক।

এদিন তিনি বলেন, এখানে একটা লোক আছে কমলেশ্বর চক্রবর্তী। যার ভাইপোকে ঢুকিয়েছে তমলুক ঘাটাল ব্যাঙ্কে। তিনি একটি মিথ্যে মামলা করে জনপ্রিয় ব্যক্তিত্ব পরোপকারী স্বপন দাসকে জেলে ঢুকিয়েছেন। আমি তার পক্ষে বিপক্ষে বলছি না। শুনে রাখুন পুলিশ বাবারা। যে হাত দিয়ে স্বপন দাসের কানে আপনি মেরেছেন। ওই দুটি হাত দিয়ে আমি শুভেন্দু অধিকারী স্বপন দাসের পা যদি না ধরাতে পারি আমার নাম শুভেন্দু অধিকারী নয়।

একইসঙ্গে তৃণমূলের উদ্দেশ্যে বলেন, এদের সঙ্গে কেউ নেই। পুলিশ বাবা পার করেগা। মিথ্যে মামলায় এরা এলাকার পরোপকারীকে জেলে ঢুকিয়েছে৷ প্রকাশ্য মঞ্চ থেকে শুভেন্দু অধিকারীর এহেন মন্তব্য রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই পুলিশের হাতে গ্রেফতার হন হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান স্বপন দাস। যিনি শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বলেই পরিচিত৷ আদালতে স্বপন দাসের আইনজীবী দাবি করেন, স্বপন দাসকে মারধর করা হয়েছে৷ এরপরেই শুভেন্দুর বিস্ফোরক মন্তব্য৷

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)