Underwater Metro: কলকাতা মেট্রোর মুকুটে নয়া পালক, আন্ডারওয়াটার মেট্রোর সূচনা করলেন প্রধানমন্ত্রী

অপেক্ষার অবসান ঘটল, গঙ্গার নীচে দিয়ে মেট্রো (Underwater Metro) ছুটবে। আজ বুধবার অবশেষে আন্ডার ওয়াটার মেট্রোর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আজ মূলত…

অপেক্ষার অবসান ঘটল, গঙ্গার নীচে দিয়ে মেট্রো (Underwater Metro) ছুটবে। আজ বুধবার অবশেষে আন্ডার ওয়াটার মেট্রোর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

আজ মূলত কলকাতা মেট্রোর মুকুটে নয়া পালক জুড়ল। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আন্ডারওয়াটার মেট্রোকে সবুজ পতাকা দেখান। এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে হাজির ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যপাল সিভি আনন্দ বস্য এবং বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। এই আন্ডারওয়াটার মেট্রো চলবে হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড অবধি।

শুধুমাত্র আন্ডারওয়াটার মেট্রোই নয়, আরও দু দুটি রুটে মেট্রোর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কবি সুভাষ মেট্রো, মাঝেরহাট মেট্রো, কোচি মেট্রো, আগ্রা মেট্রো, মীরাট-আরআরটিএস বিভাগ, পুনে মেট্রো, এসপ্ল্যানেড মেট্রো-কলকাতা থেকে মেট্রো রেল পরিষেবার সূচনা করেন।

এদিন মেট্রোতে স্কুল পড়ুয়াদের সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী। এদিকে প্রধানমন্ত্রীকে হাতের কাছে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠে পড়ুয়ারাও।