Loksabha election 2024 : মহুয়ার মায়ের বার্তা, ”তোমাকে ওরা গ্রেফতার করলে আমি মনোনয়ন দেব”

লোকসভা ভোটে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র বুধবার একটি স্ক্রীনসট শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে তাঁর মা তাঁকে অভয় দিয়ে লিখেছেন ”তুমি আমার নামে পাওয়ার…

mahua moitra

লোকসভা ভোটে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র বুধবার একটি স্ক্রীনসট শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে তাঁর মা তাঁকে অভয় দিয়ে লিখেছেন ”তুমি আমার নামে পাওয়ার অফ অ্যাটর্নি তৈরি রাখো। কেন্দ্রীয় তদন্ত সংস্থা তোমায় গ্রেফতার করলে আমি ভোটে মনোনয়ন জমা দেব।”

Paschim Bardhaman: প্রাক্তন তৃণমূল বিধায়কের বাড়িতে কালো টাকার তল্লাশি

প্রসঙ্গত মহুয়া মৈত্রের বিরুদ্ধে আর্থিক তছরুপ বিরোধী আইনের আওতাধীন মামলা অথবা পিএমএলএ যুক্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট । আর তারপরেই মহুয়া মৈত্রের মায়ের এইরকম মেসেজে স্বাভাবিক ভাবেই শোরগোল পড়েছে রাজ্য রাজনীতিতে। তাহলে কি তাকেও গ্রেফতার করা হবে ? এমনও জল্পনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Paschim Medinipur: সঠিক চিকিৎসার দাবিতে মন্ত্রী বীরবাহার পা ধরে রোগী পরিবারের কান্না

প্রসঙ্গত গত সপ্তাহে মহুয়াকে দিল্লিতে ডেকে পাঠিয়েছিল ইডি। কিন্তু তিনি ইডিকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ভোটের প্রচার চালিয়ে গিয়েছেন। গত মঙ্গলবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নতুন করে সমন জারি করেছে মহুয়া এবং তাঁর পরিচিত দুবাইয়ের ব্যবসায়ী দর্শন হীরানন্দানিকে ডাক পাঠিয়ে। ইডি সূত্রের খবর, দু’জনকেই বিদেশি মুদ্রা বিনিময় আইন লঙ্ঘনের বিষয়ে জেরা করা হতে পারে।

স্ক্রিনশটটি পোস্ট করে মহুয়া লিখেছেন, ”বিজেপির ইডি, সিবিআইয়ের এই দৈনিক প্রেমের উদ্‌যাপন নিয়ে আমার মায়ের জবাব। ইউ রক মাম্মি। তুমি আসল বাঘিনি।”