গুলি চালাবেন, হিম্মত আছে? অভিষেককে চ্যালেঞ্জ দিলীপের

61

দেবজিৎ বাবুকে বললাম, আমি আপনাকে স্যালুট জানাই, আপনি কিছু করেননি। আপনার জায়গায় যদি আমি থাকতাম, আমার সামনে যদি পুলিশের গাড়িতে আগুন জ্বলত, আমি মাথার উপরে শুট করতাম। মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে আহত হন অ্যাসিস্টেন্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। বুধবার তাঁর সঙ্গে দেখা করে বিস্ফোরক মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এবার অভিষেককে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়লেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

অভিষেকের উদ্দেশ্যে মেদিনীপুরের সাংসদের বক্তব্য, উনি কি আজকাল বন্দুক নিয়ে ঘোরেন! উনি গুলি করবেন? না ওনার পুলিশ গুলি করবে? এই পুলিশ, যাকে ভবানীপুরে থানায় ঢুকে মেরেছিল৷ তখন টেবিলে তলায়, আলমারির পিছনে পুলিশকে লুকাতে হয়েছিল।

তিনি আরও বলেন, সিএএ নিয়ে চার দিন হাঙ্গামা চলল। লুঙ্গি ডান্স দেখলাম আমরা। ট্রেন স্টেশন বাস জ্বালানো হলো। কোথায় ছিল পুলিশ? এ সমস্ত ফালতু কথা বলবেন না। আপনাদের দম যারা আছে? আজ পর্যন্ত গুলি চালিয়েছে কোথাও এত লুটপাট হয়েছে? পুলিশ একটা টিকি ধরতে পেরেছে? গুলি চালাবেন হিম্মত এত? ওসব ডায়লগ কালীঘাটে দেবেন বাইরে আসবেন না।

উল্লেখ্য, বিজেপির নবান্ন অভিযান ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া ও কলকাতা। এমজি রোডে পুলিশের গাড়িতে আগুন লাগানোর অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে৷ ঘটনায় দীপ সরকার সহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ৷ অভিযোগ, পুলিশের গাড়িতে আগুন লাগায় ওই ব্যক্তি।

যদিও গতকাল স্পষ্ট বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, যারা পুলিশের ওপর হামলা চালিয়েছে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। সেদিকেই এগোচ্ছে প্রশাসন?

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)