Monday, January 30, 2023

Bankura: টেণ্ডার দুর্নীতি কাণ্ডে গ্রেফতার প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদের ছায়াসঙ্গী

- Advertisement -

নিউজ ডেস্ক, বাঁকুড়া: টেণ্ডার দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হলেন ঘটনায় মূল অভিযুক্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও বিষ্ণুপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখার্জীর এক সময়ের ছায়াসঙ্গী উজ্জ্বল নন্দী।

ধৃত উজ্জ্বল নন্দী দীর্ঘদিন বাঁকুড়া (Bankura) জেলা তৃণমূলের সহ সভাপতি ও বিষ্ণুপুর টাউন সভাপতির দায়িত্বও সামলেছেন। সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থী অর্চিতা বিদের সঙ্গে প্রচারেও দেখা গেছে তাকে। সব মিলিয়ে এখনো পর্যন্ত টেণ্ডার দুর্নীতি ঘটনায় গ্রেফতারের সংখ্যা বেড়ে হলো ৪।

Bankura tender corruption case

- Advertisement -

উজ্জ্বল নন্দীকে মঙ্গলবার দিনভর জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। জেরায় তার বক্তব্যে অসঙ্গতি মেলায় পুলিশ তাকে গ্রেফতার করে। বুধবার ধৃতকে পুলিশের পক্ষ থেকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

টেন্ডার দুর্নীতি-কাণ্ডে কাণ্ডে গত ২২ অগস্ট গ্রেফতার হন প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। একুশের ভোটে তৃণমূল ছেড়ে বিজেপি যান তিনি।

শ্যামাপ্রসাদ ও তাঁর পরিবারের সদস্যদের নামে মোট ৬টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন বন্ধ করেছে পুলিশ। শ্যামাপ্রসাদের নামে বেআইনিভাবে রাখা জমি ও একাধিক পেট্রোল পাম্পের মালিক হিসাবেও উঠে এসেছে প্রাক্তন মন্ত্রীর নাম।