Thursday, February 2, 2023

Aryan Khan: জামিন আবেদন খারিজ শাহরুখ-পুত্র আরিয়ানের

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: মুম্বই ক্লোজ মামলার শুনানিতে বৃহস্পতিবার ফের আদালতে পেশ করা হয়েছিল আরিয়ান খানকে (Aryan Khan)। আরিয়ানের আইনজীবীর তরফ থেকে এই দিন জামিনের আবেদন পেশ করা হলে আদালতের পক্ষ থেকে তা খারিজ হয়ে যায়। ইতিমধ্যেই মোট ১৭ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি কর্তৃপক্ষ।

সূত্র মাধ্যমে খবর, আরিয়ানের কাছ থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছে এনসিবি কর্তৃপক্ষ তদন্তে নতুন মোড় এনে দিয়েছে। এই ঘটনায় গ্রেপ্তার হওয়া অচিত কুমারকে পাকড়াও করা হয়েছে আরিয়ানের থেকে পাওয়া জরুরি তথ্যের ওপর ভিত্তি করেই। তাই, এনসিবি কর্তৃপক্ষের কাছ থেকে আদালতে আরিয়ানের হেফাজতের জন্য আরো কিছুটা সময় দাবি করা হয়। সে কারণেই আগামী ১৯ তারিখ পর্যন্ত আরিয়ানের জেল হেফাজতের মেয়াদ বাড়ালো আদালত। আদালতের রায় ঘোষণা পড়ে অন্তর্বর্তী জামিন এ দাবি করা হয় আরিয়ানের আইনজীবীর পক্ষ থেকে। আগামী শুক্রবার সেই আবেদনের শুনানি হবে বলে জানা গিয়েছে।

মুম্বাইয়ের সেই ক্রুজ পার্টির আয়োজকদের ও গ্রেপ্তার করা হয়েছে ইতিমধ্যেই। সূত্র মাধ্যমে জানা গিয়েছে মোট ১৩০০ জন ওই পার্টিতে উপস্থিত ছিলেন। ওই পার্টিতে একমাত্র আমন্ত্রিত ছিলেন আরিয়ান খান। তবে তল্লাশি করার পরেও আরিয়ানের থেকেই কোন রকমের মাদকদ্রব্য পাওয়া যায়নি বলেই সূত্র মাধ্যমে খবর। আরবাজ মার্চেন্টের সাথে বিশেষ বন্ধুত্বের জেরেই ওই পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই সূত্র ধরেই এই মামলায় নাম জড়িয়েছে অচিত কুমারের।

- Advertisement -

এদিন অজিতকেও এনসিবির আবেদনে আগামী চার দিনের জন্য জেল হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার মধ্যরাতে আরবাজ মার্চেনট ও আরিয়ান খানের বাড়ির কাছ থেকেই দুজন মাদক পাচারকারীকে গ্রেফতার করে এনসিবি। সেই মাদক পাচারকারীদের কাছ থেকে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। মাদক পাচারকারীদের গ্রেপ্তারের পরই তদন্তে নতুন গতি আসে। এর পরেই আরিয়ান খানের জামিনের আশঙ্কা ক্ষীণ হয়ে যায় বলে সূত্রের দাবি।