Sidhu Musewala: পুলিশ হেফাজত থেকে পলাতক মুসেওয়ালা খুনের অভিযুক্ত

44
sidhu musewala murder case

সিধু মুসেওয়ালা (sidhu musewala) হত্যা মামলার অন্যতম অভিযুক্ত গ্যাংস্টার দীপক টিনু পাঞ্জাবের মানসা জেলায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে গেছে, রবিবার সরকারি সূত্র জানিয়েছে। পাঞ্জাব পুলিশের একজন সিনিয়র অফিসার নিশ্চিত করেছেন যে টিনু হেফাজত থেকে পালিয়ে গেছে এবং রাজ্য পুলিশকে সতর্ক করা হয়েছে।

পুলিশ পাঞ্জাব ও হরিয়ানায় তল্লাশি অভিযান শুরু করেছে। এদিকে, গ্যাংস্টারের পালানোর জন্য মানসা সিআইএ ইনচার্জের ভূমিকা স্ক্যানারে রয়েছে। টিনু গ্যাংস্টার লরেন্স বিষ্ণয়ের ঘনিষ্ঠ সহযোগী, পাঞ্জাবি গায়ক হত্যা মামলারও অভিযুক্ত।

মুসেওয়ালা হত্যা মামলায় পাঞ্জাব পুলিশ তাকে ৪ জুলাই দিল্লির তিহার জেল থেকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসে। মুসেওয়ালা হত্যা মামলায় অভিযুক্ত ২৪ জনের মধ্যে টিনুও রয়েছেন।

মানসা পুলিশের দাখিল করা অভিযোগপত্র অনুসারে, টিনু গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং জগ্গু ভগবানপুরিয়ার ঘনিষ্ঠ সহযোগী এবং তাদের সাথে বিভিন্ন কারাগারে রাখা হয়েছিল। “তিনু তিহার জেলে ছিল এবং মুস ওয়ালার হত্যার পরিকল্পনায় সরাসরি অংশ নিয়েছিল।

মুসেওয়ালা খুনের ঘটনা ও মূল অভিযুক্তর পালানো ঘিরে ফের বিতর্কে আম আদমি পার্টির সরকার। পাঞ্জাবে তারা ক্ষমতায় আসার পরেই এই ঘটনা ঘটে। মুসেওয়ালা কংগ্রেস নেতা ও জনপ্রিয় শিল্পী।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)