Friday, February 3, 2023

Zee Bangla: কোন ধারাবাহিকের সমাপ্তি ঘটে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘ তোমার খোলা হাওয়া’

- Advertisement -

অবশেষে প্রকাশ্যে এলো আসন্ন জি বাংলার(Zee Bangla) নতুন ধারাবাহিকের নতুন প্রমো ‘তোমার খোলা হাওয়া’। এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখতে পাওয়া যাবে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে।

https://fb.watch/h1RAjhcAEF/

প্রায় দুই বছর পর অভিনেত্রী স্বস্তিকার কামব্যাক এই ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের প্রমতে দেখতে পাওয়া যাচ্ছে, বনগাঁর প্রাণবন্ত মেয়ে ঝিলমিল সব কাজেতেই কোনো না কোনো গন্ডগোল করে বসে আবার এদিকে উঠতে বসতে সব কথাতেই সৎ মায়ের থেকে তাকে কথা শুনতে হয়।

- Advertisement -

হঠাৎই একদিন ভাগ্যের পরিহাসে পৃথিবীর ২ মেরুর মানুষ একে অন্যের সাথে আলাপ হয় এবং আলাপ হওয়ার পর তাদের মধ্যে কি ঘটনা ঘটে তা নিয়ে আসতে চলেছে সোম থেকে শুক্র ঠিক সাড়ে নটায় জি বাংলায় ১২ই ডিসেম্বর থেকে ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে একজন নিয়ম বজায় রাখতে বিশ্বাসই তো আর একজন নিয়ম ভাঙ্গতে। অভিনেত্রী স্বস্তিকা ওরফে ঝিলমিল সিরিয়ালের প্রমোতে বলে, নিয়ম ভাঙ্গাতেই আছে আসল মজা। এই দুই মুখ্য অভিনেতা অভিনেত্রীদের ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে খেয়ালি দস্তিদার, দিয়া চক্রবর্তী , অর্পিতা মুখোপাধ্যায়-সহ আরও অনেককে।

নতুন এই খবরের মাঝে ধারাবাহিক প্রেমীদের মনে একটাই প্রশ্ন যে, যদি এই নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ রাত সাড়ে নটায় শুরু হয় আবার এদিকে শুনতে পাওয়া যাচ্ছে ঐ একই দিন থেকে সকলের প্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’কে দেখতে পাওয়া যাবে, রাত নটার সময় থেকে। তাহলে নটা থেকে দশটার স্লটের মধ্যে পরিবর্তন এলেও কোন ধারাবাহিকে যবনিকা পড়তে চলেছে?