সোহিনী-শোভনের বিয়ের দিনে কী বার্তা দিলেন রণজয় ও স্বস্তিকা?

সোমবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) ও শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)। দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসতে চলেছে বিয়ের আসর।…

Swastika-Dutta-Ranojoy-Bishnu-Sohini-Sarkar-Shovan-Ganguly.jpg

সোমবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) ও শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)। দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসতে চলেছে বিয়ের আসর। তাঁদের বিয়ের আগেই সোশাল মিডিয়াতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

দীর্ঘদিন ধরে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) সঙ্গে সম্পর্কে ছিলেন রণজয় (Ranojoy Bishnu)। গত বছর ভেঙে যায় তাঁদের সম্পর্ক। রবিবার ও সোমবার দুটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন রণজয়। রবিবার একটি পুরোনো ফটোশুট তাঁর সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন রণজয়। সেই পোস্টের ক্যাপশনে লিখেছেন, “ড্রাফটে পরে থাকা পুরোনো স্মৃতিগুলি মুছে ফেলছি। “

   

সোমবার সকালে একজন অনুরাগীর লেখা একটি পোস্ট শেয়ার করেছেন রণজয় (Ranojoy Bishnu)। সেই অনুরাগী লিখেছিলেন, “একদিন আমি এমন একজনের সঙ্গে সম্পর্কে থাকতে চাই, যার কাছে আমাদের দুজনের ভবিষ্যতের জন্য পরিণত পরিকল্পনা আছে। কোনও স্বল্প সময়ের সম্পর্কে নয়, দীর্ঘ জীবন কাটাতে চাই তাঁর সঙ্গে। এমন কারোর সঙ্গে সময় নষ্ট করতে চাই না যে শুধু সম্পর্কের প্রথম দিকে আমার সঙ্গে ভাল ব্যবহার করেছিলেন। ” এই লেখাটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিটি পুনরায় শেয়ার করেছেন রণজয়। নেটিজেনদের ইঙ্গিত এই দুটি পোস্ট তাঁর প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারকে (Sohini Sarkar) উদ্দেশ্য করে লেখা।

বৃষ্টি মুখরিত দিনে কিসের নেশায় বুঁদ স্বস্তিকা?

অন্যদিকে নিজের সোশাল মিডিয়াতে একটি মিরর সেলফি পোস্ট করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বাগতম, ধূসর।” গায়ক শোভনের (Shovan Ganguly) সঙ্গে অতীতে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। পরে সম্পর্কে ভেঙে যায় তাঁদের।

গত বছর বর্ষার মরসুমে যিশু সেনগুপ্তর আয়োজিত একটি অনুষ্ঠানে আলাপ হয় অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar) এবং গায়ক শোভন গাঙ্গুলির (Shovan Ganguly)। প্রথম দেখার বছর খানেকের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়েই আইনি বিয়ে সারবেন শোভন (Shovan Ganguly) ও সোহিনী। ছাড়াও থাকছে ঘরোয়া বৌ ভাতের অনুষ্ঠান যেখানে হাজির থাকবেন শুধু মাত্র পরিবারের লোকজনের। ইন্ডাস্ট্রিতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের নেমন্তন্নও জানানো হয়েছে বিয়েতে। শীতকালে তাঁদের সহকর্মীদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন শোভন ও সোহিনী।