Bipasha Basu: বেবিবাম্প নিয়ে স্বমহিমায় ফটোশ্যুট করে ভাইরাল বলিউড অভিনেত্রী

17
Bipasha Basu

হাতে মাত্র আর গোনা কটা দিন বাকি, তারপরেই হবু মা পূর্ণমাত্রায় মাতৃ রূপে পরিচিতি পেতে চলেছে সমাজের কাছে বিশেষত সিনেমা জগতে। ইতিমধ্যে নেট দুনিয়ার সুবাদে জানতে পারা গিয়েছে যে, বলিউড অভিনেত্রী বিপাশা বসুর (Bipasha Basu) সন্তান জন্ম নিতে চলেছে কিছু দিনের মধ্যে।

আজকালকার দিনে এই হবু বাবা-মায়েদের নতুন ট্রেন্ড চলছে যে, হবু বাবা-মারা বেবিবাম্পসহ ‘প্রি বেবি ফটোশুট’ করছে। যথারীতি ট্রেন্ডের তালে তাল মিলিয়ে বর্তমানে অভিনেত্রীও বেবিবাম্পসহ ফটোশুটে ব্যস্ত। অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্টে নজর দিলে দেখতে পাওয়া যাবে সোনালী রঙের লং গাউনে নিজেকে বেবিবাম্প নিয়ে খোলাখুলিভাবে ফটোস্যুট করেছে।

এর আগেও অভিনেত্রী ফটোশুট করাতে অভিনেত্রীকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। কিন্তু সমালোচনার তোয়াক্কা না করেই অভিনেত্রী তার ফটোশুট চালিয়ে গিয়েছেন। অভিনেত্রী ২০১৬ সালে অভিনেতা কারণ সিং গ্রোভারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

নেট দুনিয়ায় অভিনেত্রীর বেবিবাম্পসহ ফটো ভাইরাল হওয়া মাত্রই লাইক ছুঁয়েছে দু লাখের গণ্ডি। অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই এবং বিশেষত বর্তমানে অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার কারণে রুপালি পর্দা থেকে অভিনেত্রী দূরে রয়েছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)