Tripura: ‘ভাড়া ফেরত দাও, বেশ তো উড়েছিলে’ ‘গদ্দার’!! কটাক্ষ স্রোতে ভাসছেন রাজীব

সেই চার্টার্ড বিমানের ছবি দেখিয়ে নিজেকে 'লজ্জিত' বলা রাজীবকে নিয়ে কটাক্ষ স্রোত

189
Rajib Banerjee

নিউজ ডেস্ক: পশ্চিমবঙ্গে দলত্যাগ আবার ত্রিপুরাতেও দলত্যাগ!! রাজীব বন্দ্যোপাধ্যায়ের দলত্যাগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে কটাক্ষ স্রোত। সূত্রের খবর, আগামী যে কোনওরকম মন্তব্য এড়িয়ে যাওয়ার নির্দেশ পেয়েছেন রাজীব।

রাজীব তৃণমূলে ফের ফিরতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় তাঁকে নিয়ে কটাক্ষের পালা। অনেকেই একটি চাটার্ড বিমানের ছবি পোস্ট করেছেন। সঙ্গে থাকছে মন্তব্য, “চাটার্ড বিমানের ভাড়া ফেরত দিয়ে যেও!”, কেউ বলছেন “আবার গদ্দার এসেছে ফিরে।”

পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আগে এই বিমান পাঠান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাতে চড়ে রাজীব, বৈশালী ডালমিয়া,মুকুল রায়রা গিয়েছিলেন দিল্লি। অমিত শাহর হাত থেকে বিজেপির পতাকা নেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

ভোটে বিজেপি হেরে যেতেই মুকুল রায় ফিরেছেন তৃণমূল কংগ্রেসে। রাজীব বারবার ফিরতে চেয়েছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তখন রাজি হননি। অবশেষে ত্রিপুরাতে ঠাঁই হলো রাজীবের।

পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসে নেমেছিল ধস। দলে দলে নেতা বিধায়করা বিজেপিতে সামিল হয়েছিলেন। তবে টিএমসি জয়ী হয়। তারা ফিরতে শুরু করেছেন। সেই তালিকায় এবার রাজীব বন্দ্যোপাধ্যায়। যার নামে হাওড়ায় টিএমসি কর্মীরা দেওয়ালে দেওয়ালে গদ্দার লিখেছিলেন। খোদ টিএমসি দলনেত্রীর মুখ দিয়েই ‘গদ্দার’ শব্দে চিহ্নিত হন দলত্যাগীরা।

সূত্রের খবর, আপাতত তিনি ত্রিপুরায় সাংগঠনিক কাজ করবেন। কারণ, তাকে হাওড়ার দলীয় কর্মীদের ক্ষোভের মুখে ফেলতে চাননি মমতা-অভিষেক। সেই কারণে আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভায় বিজেপি ছেড়ে রাজীব বন্দ্যোপাধ্যায় ফের এলেন তৃণমূল কংগ্রেসে।