Friday, February 3, 2023

Sunil Grover: ‘অভাবে’ অভিনয় ছেড়ে আলু-পেঁয়াজ বিক্রি করছেন কপিল শর্মা খ্যাত কমেডিয়ান!

- Advertisement -

খান স্যার ‘দ্য কপিল শর্মা শো’-তে (Kapil Sharma) বলেছিলেন, দারিদ্র্য হল একজন মানুষের সবচেয়ে বড় শিক্ষক৷ যা একজন ব্যক্তিকে এমন কিছু করতে এবং শিখতে বাধ্য করে, যা সে কখনও ভাবেনি। ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বেরিয়ে আসার পর বিখ্যাত কৌতুক অভিনেতা সুনীল গ্রোভারের (Sunil Grover) সাথেও তেমনই কিছু ঘটেছে বলে মনে হচ্ছে, নইলে কেন তাকে আলু বিক্রি করতে দেখা যাবে?

সুনীল গ্রোভার ইনস্টাগ্রামে আলু এবং পেঁয়াজ বিক্রি করে তাঁর ছবি শেয়ার করেছেন৷ ক্যাপশনে লিখেছেন- ‘আমাদের আটারিয়া’ সুনীলের ছবি দেখে মনে হচ্ছে তিনি একটি বিশেষ মিশনে রয়েছেন৷ কখনও তিনি হাঁটছেন৷ তিনি মানুষের সাথে কথা বলছেন, তাদের সাথে সময় কাটান৷

sunil-grover-left-acting-after-fight-with-kapil-sharma-living-in-poverty-forced-to-sell-potatoes-and-onions

- Advertisement -

সুনীল এর আগে দুধ বিক্রির সময় নিজের ছবি শেয়ার করেছিলেন। এটা স্পষ্ট যে অভিনেতা সাধারণ মানুষের সাথে সংলাপ বজায় রাখছেন এবং তাদের কঠিন জীবন অনুভব করার চেষ্টা করছেন। ভক্তদের পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রির তার সহকর্মীরাও ছবিটি নিয়ে মন্তব্য করেছেন। অর্জুন বিজলানি লিখেছেন, ‘প্যান্টটি দেখতে ব্যালেন্সিয়াগার মতো লাগছে৷ ভাই এটা কত তে দেবেন?’

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

সুনীল গ্রোভারের অনেক ভক্ত তাকে আলু-পেঁয়াজের দাম জিজ্ঞেস করে তাকে নিয়ে মজা করছেন। এমনই এক ব্যবহারকারী লিখেছেন, ‘ভাই ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ এবং ধনে-মরিচ আলাদা করে দিন, তাও বিনামূল্যে।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘এই লুক দিয়ে বিক্রি করলে কোটিপতি হয়ে যাবেন।’ তৃতীয় ব্যবহারকারী লেখেন, ‘স্যার, আপনি কী মানুষ। আপনি আপনার বিস্ময়কর পোস্ট দিয়ে আমাকে উপভোগ করুন.

কেউ কেউ সুনীল গ্রোভারের প্রশংসা করে বলছেন, তিনি এত জনপ্রিয় হওয়ার পরেও জমির সাথে যুক্ত। তারা ভিডিও পোস্ট করে সাধারণ জীবনের ঝলক দেখাতে থাকে। কয়েকদিন আগে, তিনি একটি ভিডিও পোস্ট করেছিলেন৷ তাতে দেখা গিয়েছিল, লোকেদের আগুনে হাত তাতছে। একজন ব্যবহারকারী তার প্রশংসায় বলেছেন, শুধুমাত্র সুনীল গ্রোভারের মতো প্রকৃত নায়করাই ভারতের শহর ও শহরের রাস্তায় গিয়ে জীবনের বাস্তব অভিজ্ঞতা পেতে পারেন।

টিভি শো ছাড়াও সুনীল গ্রোভার কিছু ছবিতেও কাজ করেছেন। ‘গব্বার ইজ ব্যাক’, ‘দ্য লিজেন্ড অফ ভগত সিং’ এবং ‘ভারত’-এ তাঁকে দর্শকরা দেখেছেন। সুনীল বিবাহিত এবং মোহন নামে একটি ছেলে রয়েছে। গত বছরের ফেব্রুয়ারিতে তার হার্ট অ্যাটাক হয়, এরপর তার বাইপাস সার্জারি করা হয়।