তবে কি মা হতে চলেছেন সোনম কাপুর, নেট-নাগরিকদের গুঞ্জণ তুঙ্গে

107
Sonam Kapoor is going to be a mother

প্রায় অনেক দিন ধরেই দেশের বাইরে আটকে পড়েছিলেন সোনম। কিছুদিন আগে মঙ্গলবার লন্ডন থেকে দেশে ফেরেন তিনি। অনেকদিন পড়ে বাড়ি ফিরে কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে পেরে খুশি সোনম। সম্প্রতি তিনি ‘ব্লাইন্ড’ ছবির শুটিং শেষ করেছেন। বহুদিন পর বাবা অনিল কপূরকে দেখে আবেগপ্রবণ হয়ে পরেন অভিনেত্রী। সবার সামনেই বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন সোনম। সেই ছবি এবং ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

স্বভাবতই সেই ভিডিও দেখেই নেটাগরিকদের মনে প্রশ্ন উঠেছে, সোনম কী অন্তঃসত্ত্বা? কী এমন ছিল ওই ভিডিওতে, যা দেখে এমন দাবি করছেন নেটিজেনরা! আসলে ওই ভিডিওতে সোনমকে একেবারে ঢিলেঢালা পোশাকে দেখা যায়। একটি ঢিলেঢালা জামার ওপর পড়েছিলেন গাঢ় নীল রঙের ব্লেজার। আর এতেই নেটাগরিকদের একাংশের মনে প্রশ্ন কেন এই ধরনের পোশাক পরেছেন অনিল কন্যা? তবে কী মা হতে চলেছেন সোনম?

অনেকে মনে করছে নিজের বেবি বাম্প লোকানোর জন্যই সোনম এই ধরনের পোশাক বেছে নিয়েছিলেন। ওই ভিডিওতে রীতিমতো কমেন্টের ঝড় ওঠে। কেউ লেখেন ‘সোনম কী গর্ভবতী?’ আবার কেউ কেউ লেখেন ‘সোনমকে দেখেই মনে হচ্ছে মা হতে চলেছেন তিনি’। তবে এই বিষয়ে অভিনেত্রীর কাছ থেকে কিছু জানা যায়নি। সোনম সত্যি গর্ভবতী কী না, তা নিয়ে এখন নেটাগরিকদের মনে জল্পনা তুঙ্গে। ফ্যাশনিস্তা সোনামের পোশাক ঘিরে যেখানে প্রতিটা মুহূর্তে থাকে টান টান উত্তেজনা, সেই অভিনেত্রীর লুক নিয়ে এবার সপাট প্রশ্ন ওঠায় বাড়ছে গুঞ্জন।